scorecardresearch
 

GAIL Recruitment 2022 : পরীক্ষা ছাড়াই GAIL-এ চাকরি, বেতন মাসে প্রায় ২ লক্ষ টাকা, আবেদনের লিঙ্ক

ইচ্ছুক প্রার্থীরা সরাসরি https://www.gailonline.com/-এ ক্লিক করেও আবেদন করতে পারেন। পাশাপশি আবেদনকারীরা GAIL Recruitment 2022 Notification PDF-এ ক্লিক করে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি পড়ে নিতে পারেন। মোট শূন্যপদ ৭৭। 

GAIL GAIL
হাইলাইটস
  • GAIL-এ চাকরির সুযোগ
  • মোট শূন্যপদ ৭৭
  • জেনে নিন বিস্তারিত

সিনিয়র ইঞ্জিনিয়ার/ম্যানেজার/সিনিয়র অফিসার-সহ বেশ কয়েকটি পদে নিয়োগের জন্য আবেদনপত্র চাইছে GAIL (Gas Authority of India Limited)। ইচ্ছুক ও আগ্রহী প্রার্থীরা GAIL-এর অফিসিয়াল ওয়েবসাইট gailonline.com-এ গিয়ে আবেদন করতে পারেন। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে আবেদন প্রক্রিয়া। 

এছাড়া ইচ্ছুক প্রার্থীরা সরাসরি https://www.gailonline.com/-এ ক্লিক করেও আবেদন করতে পারেন। পাশাপশি আবেদনকারীরা GAIL Recruitment 2022 Notification PDF-এ ক্লিক করে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি পড়ে নিতে পারেন। মোট শূন্যপদ ৭৭। 

GAIL Recruitment 2022 : আবেদনের তারিখ
এই পদগুলিতে চাকরির জন্য গত ১৬ সেপ্টেম্বর ২০২২ থেকে শুরু হয়ে গিয়েছে আবেদন প্রক্রিয়া। আবেদনের শেষ তারিখ আগামী ১৫ অক্টোবর ২০২২। 

GAIL Recruitment 2022 : আবেদন ফি ও বয়সসীমা 
এই পদগুলিতে আবেদনের জন্য ইচ্ছুক প্রার্থীদের ২০০ টাকা ফি দিতে হবে। আবেদনের সর্বোচ্চ বয়সসীমা ৫৬। সফল প্রার্থীরা মাসে প্রায় ২ লক্ষ টাকা পর্যন্ত বেতন পেতে পারেন। তবে আরও বিস্তারিত তথ্যের জন্য আবেদনকারীদের অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ভাল  করে পড়ে দেখার পরামর্শ দেওয়া হচ্ছে। 

আরও পড়ুনAIIMS-এ প্রচুর চাকরি, বেতন ও অন্যান্য তথ্য জানতে ক্লিক করুন