scorecardresearch
 

Government Jobs:প্রসার ভারতীতে ৫৫ হাজার টাকা বেতনের চাকরি! ৫০ বছরেও আবেদনের সুযোগ

Sarkari Naukri 2022: সিনিয়র প্রোডাকশন এক্সিকিউটিভ পদে আবেদনের জন্য প্রার্থীর সর্বোচ্চ বয়স ৫০ বছর। প্রোডাকশন এক্সিকিউটিভ পদে আবেদনের জন্য প্রার্থীর সর্বোচ্চ বয়স ৩৫ বছর।

 প্রসার ভারতীতে চাকরির সুযোগ প্রসার ভারতীতে চাকরির সুযোগ
হাইলাইটস
  • প্রসার ভারতীতে চাকরির সুযোগ
  • মোট ৯ টি পদে নিয়োগ দেওয়া হবে
  • ৫০ বছর পর্যন্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন


Sarkari Naukri 2022: প্রসার ভারতী সিনিয়র প্রোডাকশন এক্সিকিউটিভ এবং প্রোডাকশন এক্সিকিউটিভ (ডিডি কিষান) পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীরা প্রসার ভারতীর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই পদগুলিতে আবেদন করতে পারেন।

খালি পদের বিবরণ : 
সিনিয়র প্রোডাকশন এক্সিকিউটিভ - ৬ টি পোস্ট 
প্রোডাকশন এক্সিকিউটিভ - ৩ টি পদ

 

 

সিনিয়র প্রোডাকশন এক্সিকিউটিভ পদে  আবেদন করার জন্য, কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে স্নাতক (সাংবাদিকতা বা মাস কমিউনিকেশন) বা সমমানের ডিগ্রি থাকতে হবে এবং প্রার্থীকে হিন্দিতে দক্ষ হতে হবে। প্রোডাকশন এক্সিকিউটিভ পদের জন্য আবেদন করতে একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ইনস্টিটিউট থেকে স্নাতক বা সমমানের  ডিগ্রি এবং প্রার্থীর হিন্দিতে দক্ষতা থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতার সম্পূর্ণ বিবরণের জন্য, প্রার্থীরা অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

সিনিয়র প্রোডাকশন এক্সিকিউটিভ পদে আবেদনের জন্য প্রার্থীর সর্বোচ্চ বয়স ৫০  বছর। প্রোডাকশন এক্সিকিউটিভ পদে আবেদনের জন্য প্রার্থীর সর্বোচ্চ বয়স ৩৫ বছর। সিনিয়র প্রোডাকশন এক্সিকিউটিভ পদের জন্য নির্বাচিত প্রার্থীদের প্রতি মাসে ৫০ হাজার  টাকা থেকে ৫৫ হাজার টাকা বেতন স্কেল দেওয়া হবে। প্রোডাকশন এক্সিকিউটিভ পদে আবেদন করার জন্য, প্রার্থীকে প্রতি মাসে ৩৫ হাজার থেকে ৪০ হাজার  টাকা বেতন স্কেল দেওয়া হবে।

আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা iapplications.prasarbharati.org-এ গিয়ে অনলাইনে আবেদন করতে পারেন। প্রার্থীরা ভবিষ্যতের রেফারেন্সের জন্য আবেদনপত্রের প্রিন্টআউট নিতে পারেন। আবেদন করার আগে প্রার্থীদের অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখতে হবে।