scorecardresearch
 

Indian Army Recruitment 2022 : মাধ্যমিক পাশেই Indian Army-র চাকরি, আবেদনের শেষ তারিখ কবে?

আবেদনের জন্য প্রার্থীদের যে কোনও স্বীকৃত বোর্ড থেকে দশম শ্রেণি পাশ হতে হবে। তাছাড়াও থাকতে হবে অন্যান্য যোগ্যতা। আবেদনকারীদের বয়স হতে হবে ১৮ থেকে ২৫। সংরক্ষিত শ্রেণির প্রার্থীদের নিয়ম অনুযায়ী ছাড় দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা এবং বয়স সীমার সম্পূর্ণ বিবরণের জন্য, প্রার্থীরা অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখতে পারেন। 

Advertisement
Indian Army Recruitment 2022 Indian Army Recruitment 2022
হাইলাইটস
  • দশম পাশেই এমটিএস পদে চাকরি
  • বেতন ১৮ হাজার টাকা
  • আবেদনের শেষ তারিখ ১১ মার্চ

Indian Army Recruitment 2022 : ইন্টিগ্রেটেড হেডকোয়ার্টার্স এমওডি এমটিএস পদের জন্য আবেদন পত্র চাইছে। যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা ভারতীয় সেনার MTS-এর ১১টি শূন্যপদের জন্য আবেদন করতে পারেন। রোজগার সমাচারে বিজ্ঞাপন প্রকাশ থেকে ২১ দিন পর্যন্ত নেওয়া হবে আবেদন। 

এই পদে আবেদনের জন্য প্রার্থীদের যে কোনও স্বীকৃত বোর্ড থেকে দশম শ্রেণি পাশ হতে হবে। তাছাড়াও থাকতে হবে অন্যান্য যোগ্যতা। আবেদনকারীদের বয়স হতে হবে ১৮ থেকে ২৫। সংরক্ষিত শ্রেণির প্রার্থীদের নিয়ম অনুযায়ী ছাড় দেওয়া হবে। শিক্ষাগত যোগ্যতা এবং বয়স সীমার সম্পূর্ণ বিবরণের জন্য, প্রার্থীরা অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখতে পারেন। 

এমটিএস পদে মনোনীত প্রার্থীদের ১৮,০০০ টাকা বেতন দেওয়া হবে। ডকুমেন্ট ভেরিফিকেশান, লিখিত পরীক্ষা, মেডিক্যাল টেস্ট ও ইন্টারভিউয়ের মাধ্যমে হবে প্রার্থী বাছাই। লিখিত পরীক্ষা এবং প্র্যাকটিক্যাল পরীক্ষার স্থান - লিখিত পরীক্ষা এবং প্র্যাকটিক্যাল পরীক্ষা ইন্টিগ্রেটেড হেডকোয়ার্টার MoD (আর্মি) ক্যাম্প, রাও তুলা মার্গ, নিউ দিল্লিতে আয়োজিত হবে।

এই পদগুলিতে আবেদনের জন্য চাকরি প্রার্থীদের হেডকোয়ার্টার মোড় (আর্মি) ক্যাম্প, রাও রাম মার্গ, নিউ দিল্লি-১১০০১০-তে ১১ মার্চ ২০২২ বা তার আগে আবেদন পত্র পাঠাতে হবে। আরও তথ্যের জন্য আবেদনকারীরা অফিসিয়াল বিজ্ঞপ্তটি দেখে নিতে পারেন।  

আরও পড়ুনআইনজীবীরা কালো রঙের কোট-ই কেন পরেন? জানুন 

 

Advertisement