scorecardresearch
 

IREDA Recruitment 2022 : কেন্দ্রীয় সরকারের একগুচ্ছ চাকরি, যোগ্য়তা-আবেদনের পদ্ধতি? জেনে নিন

IREDA Recruitment 2022: আবেদনকারীদের আরও আপডেট এবং নিয়োগ পরীক্ষা এবং অন্যান্য বিষয়ে জানার জন্য অফিসিয়াল ওয়েবসাইট দেখার পরামর্শ দেওয়া হয়েছে। কোন পদে জন্য শিক্ষার যোগ্যতা কী লাগবে, সর্বোচ্চ বয়স কত, সে ব্য়াপারে যাবতীয় তথ্য় রয়েছে সরকারি বিজ্ঞাপনে। 

Advertisement
ইন্ডিয়ান রিনিউয়েবল এনার্জি ডেভেলপমেন্ট এজেন্সি লিমিটেডে চাকরি (প্রতীকী ছবি) ইন্ডিয়ান রিনিউয়েবল এনার্জি ডেভেলপমেন্ট এজেন্সি লিমিটেডে চাকরি (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • ইন্ডিয়ান রিনিউয়েবল এনার্জি ডেভেলপমেন্ট এজেন্সি লিমিটেড (আইআরইডিএ) বিভিন্ন পদে নিয়োগ করবে
  • সে ব্যাপারে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে
  • আবেদন করার প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে

IREDA Recruitment 2022: ইন্ডিয়া রিনিউয়েবল এনার্জি ডেভেলপমেন্ট এজেন্সি লিমিটেড (আইআরইডিএ)-এ বিভিন্ন পদে নিয়োগ করবে। সে ব্যাপারে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। আবেদন করার প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। অনলাইনে সে কাজ করা যাবে।

সেখানে চিফ রিস্ক অফিসার (সিআরও), ডেপুটি জেনারেল ম্যানেজার, প্রোটোকল অফিসার এবং অন্যান্য পদের জন্য আবেদনের আমন্ত্রণ জানানো শুরু করেছে। অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, নিয়োগের জন্য আবেদন করার শেষ তারিখ হল ২৬ মার্চ। আগ্রহী এবং যোগ্য আবেদনকারীরা অফিসিয়াল ওয়েবসাইট অর্থাৎ www.ireda.in-এ গিয়ে অনলাইনে আবেদন করতে পারেন।

শূন্যপদ এবং আবেদন ফি
বিভিন্ন বিভাগে মোট ১৬টি পদ পূরণের জন্য এই নিয়োগ প্রক্রিয়া আয়োজিত হবে। এই পদগুলির জন্য আবেদন করতে আগ্রহী আবেদনকারীদের আবেদন ফি হিসাবে ১০০ টাকা দিতে হবে। তবে SC/ST/PwBD/প্রাক্তন-সার্ভিসম্যান বিভাগ থেকে আবেদন ফি দেওয়া থেকে ছাড় দেওয়া হয়েছে।

কীভাবে আবেদন করবেন
সবার আগে IREDA-এর অফিসিয়াল ওয়েবসাইট www.ireda.in-এ যান
হোমপেজে দেখা যাবে ক্যারিয়ার ট্যাব, সেখানে ক্লিক করুন
একটি নতুন উইন্ডো দেখা যাবে
আবেদনের লিঙ্কে ক্লিক করুন
রেজিস্ট্রেশন ফর্ম পূরণ করুন এবং ডকুমেন্ট আপলোড করুন
আবেদন ফি জমা করুন
আবেদনপত্র জমা দিন

আরও পড়ুন: '২৯ টাকার জিনিসটা পেলাম না!' Mio Amore অফার Viral, মিমে ছড়াছড়ি

আবেদনকারীদের আরও আপডেট এবং নিয়োগ পরীক্ষা এবং অন্যান্য বিষয়ে জানার জন্য অফিসিয়াল ওয়েবসাইট দেখার পরামর্শ দেওয়া হয়েছে। কোন পদে জন্য শিক্ষার যোগ্যতা কী লাগবে, সর্বোচ্চ বয়স কত, সে ব্য়াপারে যাবতীয় তথ্য় রয়েছে সরকারি বিজ্ঞাপনে। 

সরাসরি আবেদন করতে এখানে ক্লিক করুন।

সরকারি বিজ্ঞাপন দেখার জন্য এখানে ক্লিক করুন।

 

Advertisement
Advertisement