scorecardresearch
 

NTPC Notification 2022 : NTPC-তে চাকরি, বেতন লক্ষাধিক টাকা, আবেদনের শেষ তারিখ কবে?

National Thermal Power Corporation Recruitment 2022 : অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুাসারে সিএস/আইটি পোস্টে শূন্যপদের সংখ্যা ১৫ এবং মাইনিং-এ শূন্যপদ ২৫। আবেদনকারীদের বয়সের উর্ধ্বসীমা ২৭। তবে সংরক্ষিত শ্রেণির চাকরি প্রার্থীরা নির্দিষ্ট ছাড় পাবেন। 

Advertisement
NTPC-তে নিয়োগের বিজ্ঞপ্তি NTPC-তে নিয়োগের বিজ্ঞপ্তি
হাইলাইটস
  • এনটিপিসি-তে চাকরির সুযোগ
  • মোট শূন্যপদ ৪০
  • আবেদনের শেষ তারিখ ১০ মার্চ

ইঞ্জিনিয়ারিং এক্সিকিউটিভ ট্রেনি পদে নিয়োগ করছে ন্যাশনাল থার্মাল পাওয়ার কর্পোরেশান লিমিটেড। ইতিমধ্যেই জারি হয়েছে বিজ্ঞপ্তি। মোট শূন্যপদ ৪০। আবেদন করার শেষ তারিখ ১০ মার্চ ২০২২। 

অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুাসারে সিএস/আইটি পোস্টে শূন্যপদের সংখ্যা ১৫ এবং মাইনিং-এ শূন্যপদ ২৫। আবেদনকারীদের বয়সের উর্ধ্বসীমা ২৭। তবে সংরক্ষিত শ্রেণির চাকরি প্রার্থীরা নির্দিষ্ট ছাড় পাবেন। 

এই পদগুলিত আবেদনের জন্য চাকরি প্রার্থীদের সংশ্লিষ্ট বিষয়ে ৬৫ শতাংশ (SC এবং ST প্রার্থীদের জন্য ৫৫ শতাংশ) নম্বর থাকতে হবে। একইসঙ্গে GATE 2021-এর পরীক্ষা অবশ্যই দেওয়া থাকতে হবে প্রার্থীদের। শিক্ষাগত যোগ্যতার বিস্তারিত তথ্যের জন্য অফিসিয়াল নোটিফিকেশান দেখতে পারেন। 

GATE 2021-এর প্রাপ্ত নম্বরের ভিত্তিতে বেছে নেওয়া হবে প্রার্থীদের। সফল প্রার্থীরা ৪০,০০০ থেক ১,৪০,০০০ টাকা বেতন পাবেন। ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা careers.ntpc.co.in ওয়েবসাইটে আবেদন করতে পারবেন। প্রার্থীরা আবেদনের আগে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখে নিন। 

আরও পড়ুনTricky Interview Questions : Password-কে হিন্দিতে কী বলা হয়?

 

Advertisement