scorecardresearch
 

Optical Illusion Quiz: ছবিতে লুকনো কুকুর খুঁজে পাননি অনেক বড় রথী-মহারথীরাও, আপনি চেষ্টা করে দেখবেন কী?

ছবিতে চোখের সামনেই লুকনো রয়েছে একটি কুকুর। অথচ খুঁজে পাননি অনেক বড় রথী-মহারথীও। আপনি কোন দলে, পারবেন না কী পারবেন না?

Advertisement
চোখের সামনেই কিন্তু কোথায় লুকিয়ে রয়েছে কুকুর ভাল করে দেখুন চোখের সামনেই কিন্তু কোথায় লুকিয়ে রয়েছে কুকুর ভাল করে দেখুন
হাইলাইটস
  • ছবিতে লুকনো রয়েছে কুকুর
  • খুঁজে পাননি অনেক বড় রথী-মহারথীও
  • ভাল করে খুঁজলে নিশ্চয় পাবেন

Can You Find A Dog: সোশ্যাল মিডিয়াতে আপনারা প্রায়ই অনেককে অপটিক্যাল ইলিউশনওয়ালা কুইজ গেম খেলতে দেখে থাকবেন। এভাবে এই গেম নিয়ে লোকেরা যে কোনও অপটিক্যাল ইলিউশনওয়ালা ছবির মধ্যে লুকিয়ে থাকা একটা নির্দিষ্ট অবজেক্ট বা ছবি খোঁজার প্রয়োজন হয়। এই ছবির মধ্যে ওই জিনিসটি খুঁজে পেলে আপনার চরিত্র বা আপনার অ্যাটিটিউড সম্পর্কে জানা যায়, এমন ভাবে ওই ছবিটি মূল ছবির মধ্যে লুকিয়ে রাখা হয়, যাতে চট করে চোখে না পড়ে। অনেক বড় বড় বুদ্ধিমান লোকও এই ছবি চট করে খুঁজে বের করতে ব্যর্থ হয়েছেন।

আরও পড়ুনঃ Surprising Fact Of Human Memry: আমাদের মস্তিষ্কের Memory Storage কত জানেন? জানলে চমকে যাবেন

ছবিতে রয়েছে কুকুর

এখন আমরা আপনার জন্য এমন একটি ছবি নিয়ে আসছি যার মধ্যে লুকিয়ে থাকা কুকুর খুঁজে বের করতে হবে। এই ছবিতে কুকুর একদম ঠিক আপনার চোখের সামনে লুকিয়ে রয়েছে। কিন্তু তাকে এই ছবিতে এতটা বুদ্ধিমত্তা এবং ধূর্ততার সঙ্গে লুকানো হয়েছে যে অনেক বড় বড় বুদ্ধিমান লোকও এই ছবি থেকে কুকুর খুঁজে বের করতে ব্যর্থ হয়েছেন।

ছবিতে কি কি রয়েছে?

এই ছবি দেখার পরে আপনি একাধিক জিনিস নোটিশ করবেন। এই ছবির মধ্যে আপনার চোখে একটা ব্যস্ত রাস্তা নজরে আসবে। বড় বড় বিল্ডিং চোখে পড়বে। রাস্তার উপর অনেকগুলি গাড়ি চলছে বলে দেখতে পাবেন। রাস্তার ধারে গাছ দেখতে পাবেন। এই ছবিতে ঠিক আপনার চোখের সামনে একটা কুকুর লুকিয়ে দেওয়া হয়েছে। আপনি কী ওই কুকুরটির খুঁজে পেতে সক্ষম হলেন?

ছবি
ছবিটি ভাল করে দেখলেই পাবেন কুকুরটি

এখানে রয়েছে কুকুরটি

Advertisement

এই ছবিতে চোখের উপর খুব জোর দেওয়ার পর ও লোকেরা এই ছবিটাকে কুকুর খুঁজে বের করতে পারেন না। অনেকে তো এটিও বলতে থাকেন যে এই ছবিতে কোন কুকুর লুকানো নেই। কিন্তু আমরা আপনাকে জানিয়ে দেবো যে এখানে কোথায় কুকুর লুকিয়ে রয়েছে। ছবিতে ভালো করে দেখুন এবং নিজের চোখ আপনি ডান দিকে থাকা গাছের উপরের দিকে তাকান। গাছের ডালগুলির ওপর আকাশের মধ্যে একটি কুকুরের অবয়ব পরিষ্কার লুকানো রয়েছে। এখন আপনি পেয়েছেন দেশের কুকুরটি?

 

Advertisement