scorecardresearch
 

Optical Illusions : ছবিতে ছড়িয়ে ছিটিয়ে প্রচুর জিনিস, কোনও মৌমাছি চোখে পড়ছে?

অপটিক্যাল ইলিউশনের (Optical Illusions) মাধ্যমেও বিভিন্ন মজার গেম খেলা যায়, যেখানে লুকানো কোনও জিনিস খুঁজে বের করতে হয়। এই ধরনের গেমস খেলে খুবই আনন্দ পাওয়া যায়। কারণ এই ধরনের গেমসগুলির মাধ্যমে মগজাস্ত্রের খুব ব্যবহারও হয়। এই ধরনের ছবিগুলিকে অপটিক্যাল ইলিউশন (Optical Illusions Pictures) বলা হয়।

Advertisement
Optical Illusions Optical Illusions
হাইলাইটস
  • ছবিটি দেখছেন?
  • লুকিয়ে রয়েছে একটি মৌমাছি
  • দেখুন তো খুঁজে পান কিনা

মানুষ প্রায়শই সোশ্যাল মিডিয়ায় (Social Media) বিভিন্ন গেম খেলে নিজেদের মুড ফ্রেশ রাখেন। একইভাবে, অপটিক্যাল ইলিউশনের (Optical Illusions) মাধ্যমেও বিভিন্ন মজার গেম খেলা যায়, যেখানে লুকানো কোনও জিনিস খুঁজে বের করতে হয়। এই ধরনের গেমস খেলে খুবই আনন্দ পাওয়া যায়। কারণ এই ধরনের গেমসগুলির মাধ্যমে মগজাস্ত্রের খুব ব্যবহারও হয়। এই ধরনের ছবিগুলিকে অপটিক্যাল ইলিউশন (Optical Illusions Pictures) বলা হয়। এই ছবিগুলি দেখতে সহজ, কিন্তু সেগুলিতে এমন অনেক কিছু লুকিয়ে থাকে যা চোখের সামনে থাকার পরেও সহজে দেখা যায় না। এই প্রতিবেদনেও তেমনই একটি ছবি নিয়ে আসা হয়েছে, যেখান থেকে একটি মৌমাছি আপনাকে খুঁজে বের করতে হবে (Optical Illusions Pictures Hidden Objects)।

ছবিতে কী দেখা যাচ্ছে? (Optical Illusions Pictures With Answers)
প্রতিবেদনে যে ছবিটি রয়েছে, যেখানে একটি মেয়েকে বিছানায় ঘুমাতে দেখা যাচ্ছে এবং তার চারপাশে কিছু খেলনা ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে। বিছানার উপরে একটি তাক তৈরি করা রয়েছে। সেখানেও বই এবং খেলনা রাখা হয়েছে। বিছানার পাশে একটি আলমারি রয়েছে, যার উপরে একটি ঘড়ি এবং একটি ফটো ফ্রেম রয়েছে। ছবিতে একটি টেবিল দেখা যাচ্ছে। তাতে ল্যাপটপ ও কিছু জিনিসপত্র রাখা আছে। সামনে একটা চেয়ারও আছে। এই সবের মাঝখানে একটি মৌমাছিও রয়েছে, যেটি আপনাকে খুঁজে বের করতে হবে।

Optical Illusions
Optical Illusions

যেখানে রয়েছে মৌমাছিটি...
মৌমাছি ছবিতে সামনেই রয়েছে। তবে সেটি খুব সহজে খুঁজে বের করা সম্ভব নয়। যদি এতক্ষণে খুঁজে পেয়ে গিয়ে থাকেন, তাহলে আপনি জিনিয়াস। আর যদি খুঁজে না পেয়ে থাকেন, তাহলে আমরা আপনাকে সেটি খুঁজে বের করতে সাহায্য করব। ছবিতে টেবিলের উপর থাকা আয়নার পিছন দিকে তাকান, তাহলেই আপনি মৌমাছিটিকে দেখতে পাবেন। এই ধরনের আরও মজার মজার প্রতিবেদনের জন্য নিয়মিত লগ ইন করুন Bangla.Aajtak.In। 

Advertisement

আরও পড়ুন - বুধের মহাদশা অত্যন্ত শুভ, একটানা ১৭ বছর রাজার হালে থাকতে পারেন আপনিও

 

Advertisement