scorecardresearch
 

Police Recruitment 2022: ১২পাশে পুলিশে চাকরি, ১৭ মার্চের মধ্যে আবেদন

Police Recruitment 2022: ১২ পাশ যোগ্যতায় পুলিশে চাকরি, ১৭ মার্চ শেষ তারিখ। দ্রুত করু আবেদন। সুযোগ হাতছাড়া করবেন না।

Advertisement
নিয়োগ শুরু নিয়োগ শুরু
হাইলাইটস
  • Police Recruitment 2022:
  • ১২পাশে পুলিশে চাকরির সুযোগ
  • ১৭ মার্চের মধ্যে আবেদন করতে হবে

Police Recruitment 2022: রাজ্য পুলিশ ভর্তি বোর্ড এবং ইমারজেন্সি সেবা থেকে কনস্টেবল (WO/WT/OPR, মেসেঞ্জার, কার্পেন্টার, ইউভি এবং ডেসপ্যাচ রাইডার), কমান্ডার এবং ড্রাইভার অপারেটর পদে নিয়োগের জন্য নোটিফিকেশন জারি করে দিয়েছে। এই পদের জন্য যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীরা ১৭-৩-২০২০ এর মধ্যে অফিশিয়াল ওয়েবসাইট slprbassam.in এ অনলাইনে আবেদন করেন।

শিক্ষাগত যোগ্যতা

মোট ৪৮৭টি পদ রয়েছে। যার মধ্যে ৪৭০টি শূন্যপদে কনস্টেবল এর জন্য, ৫ টি সহায়ক পদের জন্য এবং ১২টি ড্রাইভার পদের জন্য উপলব্ধ রয়েছে। কনস্টেবল পদের জন্য আবেদন করার জন্যক্যান্ডিডেটের কাছে যে কোনও মান্যতা প্রাপ্ত সংস্থান থেকে ১০+২ তে বিজ্ঞান (পদার্থবিদ্যা, রসায়ন এবং গণিত) এর সঙ্গে পাস করে থাকতে হবে।

কনস্টেবল পদের জন্য আবেদনের জন্য ক্যান্ডিডেটের যে কোনও অনুমোদন প্রাপ্ত সংস্থা থেকে দ্বাদশ শ্রেণি পাস হওয়া জরুরি শিক্ষাগত যোগ্যতার সমস্ত তথ্য অফিশিয়াল ওয়েবসাইটে নোটিফিকেশনে দেখতে পারবেন।

বয়সের মানদণ্ড

পিএস এর ড্রাইভার অপারেটর পদে আবেদন করার জন্য ক্যান্ডিডেটের বয়স ১৮ থেকে ২৫ বছর হতে হবে। অ্যাসিস্ট্যান্ট স্কোয়ারড কমান্ডার পদের জন্য আবেদন করার জন্য ক্যান্ডিডেটের বয়সসীমা ২০ থেকে ২৪ বছর হতে হবে। সংরক্ষিত শ্রেণির জন্য নিজেদের নিয়মানুসারে রয়েছে। অফিশিয়াল নোটিফিকেশন এ সমস্ত বিস্তারিত দেওয়া রয়েছে। যারা আবেদন করতে ইচ্ছুক, তারা ফর্ম ভর্তি করার আগে একবার অফিশিয়াল নোটিফিকেশন অবশ্যই চেক করে নেবেন।

 

Advertisement