scorecardresearch
 

Bank Job Recruitment 2022 : PNB-তে প্রচুর শূন্যপদ, মাইনে ৭৮ হাজার টাকা, রইলো আবেদনের লিঙ্ক?

PNB recruitment 2022 : মোট শূন্যপদ ১৪৫। এরমধ্যে ম্যানেজার (রিস্ক) পদে ৪০ জন, ম্যানেজার (ক্রেডিট) পদে ১০০ জন এবং সিনিয়র ম্যানেজার (ট্রেজারি) পদে পাঁচ জনকে নিয়োগ করা হবে। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • পিএনবিতে প্রচুর চাকরি
  • অনলাইনে করা যাবে আবেদন
  • জেনে নিন এই সংক্রান্ত সমস্ত তথ্য

ব্যাঙ্কে চাকরি খুঁজছেন? তাহলে আপনার জন্য সুখবর নিয়ে এল পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক। pnbindia.in-এ নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। স্পেশালিস্ট অফিসার পদে মোট ১৪৫ জনকে নিয়োগ করা হবে। ইচ্ছুক প্রার্থীরা ওসেবসাইটে গিয়ে অনলাইনে আবেদন করতে পারেন। আগামী ১২ জুন  (PNB Online Exam) হতে চলেছে অনলাইন পরীক্ষা। আবেদনের শেষ তারিখ ৭ মে ২০২২। 

PNB Recruitment 2022 : পদের বিবরণ
মোট শূন্যপদ ১৪৫। এরমধ্যে ম্যানেজার (রিস্ক) পদে ৪০ জন, ম্যানেজার (ক্রেডিট) পদে ১০০ জন এবং সিনিয়র ম্যানেজার (ট্রেজারি) পদে পাঁচ জনকে নিয়োগ করা হবে। 

যোগ্যতা 
এই পদগুলির জন্য আবেদন করার জন্য, প্রার্থীদের অবশ্যই স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কমপক্ষে ৬০ শতাংশ নম্বরসহ স্নাতক ডিগ্রি থাকতে হবে বা USA থেকে চার্টার্ড ফিনান্সিয়াল অ্যানালিস্ট বা স্বীকৃত প্রতিষ্ঠান থেকে চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট (CA) হতে হবে। এছাড়া ফিন্যান্সে এমবিএ থাকতে হবে। পাশাপাশি বেসরকারি ব্যাঙ্ক বা PSU বা NBFC বা কোনও আর্থিক প্রতিষ্ঠানে রিস্ক, ক্রেডিট বা ফ্র্যাক্স অফিসার হিসাবে এক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। 

বসয়ের ঊর্ধ্বসীমা
এই চাকরিতে ম্যানেজার পদের বয়সসীমা ২৫ থেকে ৩৫ বছর। পাশাপাশি সিনিয়র ম্যানেজার পদে বয়সসীমা ২৫ থেকে ৩৭ বছর। আবেদনের জন্য SC/ST/PWBD প্রার্থীদের ফি দিতে হবে ৫০ টাকা। সঙ্গে আলাদা করে দিতে হবে জিএসটি। আর অন্যান্য প্রার্থীদের ফি দিতে হবে ৮৫০ টাকা। সেক্ষেত্রেও আলাদা করে দিতে হলে জিএসটি। 

বেতন কাঠামো

বেতন কাঠামো
বেতন কাঠামো

কীভাবে করবেন আবেদন?
ইচ্ছুক প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইনে আবেদন করতে পারেন। এছাড়া সরাসরি লিঙ্কে ক্লিক করেও আবেদন করা যেতে পারে। সরকারি নোটিফিকেশান দেখার জন্য এখানে ক্লিক করুন। 

Advertisement

আরও পড়ুনপ্রধানমন্ত্রীর সফরের আগেই জম্মুতে বিস্ফোরণ, ঘটনাস্থলে পুলিশ

 

Advertisement