scorecardresearch
 

RRB Group D 2021 : রেলে গ্রুপ ডি পদে নিয়োগে নতুন নোটিশ, দেখুন এই তথ্য

RRB Group D CBT 1 2021: যে সব পরীক্ষার্থী এখানে (RRB Group D CBT 1 2021) আবেদন করেছেন, তাঁরা নিজেদের ফর্ম দেখে নিতে পারবেন। এবং কোনও কিছু ঠিক করার থাকলে, তা করে নিতে পারবেন। 

Advertisement
রেলে গ্রুপ ডি পদের দরকারি নোটিশ (প্রতীকী ছবি) রেলে গ্রুপ ডি পদের দরকারি নোটিশ (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড (আরআরবি) গ্রুপ ডি পদে নিয়োগের ব্যাপারে নতুন এক নোটিশ জারি করল
  • যে সব প্রার্থীর আবেদন কোনও কারণে খারিজ হয়ে গিয়েছে, তাঁরা ফের একবার সুযোগ পাবেন।
  • এমনই জানিয়ে দেওয়া হয়েছে

RRB Group D CBT 1 2021: রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড (আরআরবি বা RRB) গ্রুপ ডি পদে নিয়োগের ব্যাপারে নতুন এক নোটিশ জারি করল। যে সব প্রার্থীর আবেদন কোনও কারণে খারিজ হয়ে গিয়েছে, তাঁরা ফের একবার সুযোগ পাবেন। এমনই জানিয়ে দেওয়া হয়েছে।

সংশোধনের সুযোগ
বোর্ড (RRB) সিদ্ধান্ত নিয়েছে, তাঁদের আবেদনপত্রে কোনও ভুল থাকলে তা শুধরে নেওয়ার একটা সুযোগ দেওয়া হবে। এ ব্যাপারে একটা নোটিশ দেওয়া হয়েছে। শুধরে নেওয়ার লিঙ্ক ১৫ ডিসেম্বর থেকে অ্যাক্টিভেট হবে। 

আরও পড়ুন: রাসায়নিক দিয়ে যৌনাঙ্গ ছেদ! এবার ধর্ষকদের শাস্তি পাকিস্তানে

করে নেওয়া যাবে ঠিক
যে সব পরীক্ষার্থী এখানে (RRB Group D CBT 1 2021) আবেদন করেছেন, তাঁরা নিজেদের ফর্ম দেখে নিতে পারবেন। এবং কোনও কিছু ঠিক করার থাকলে, তা করে নিতে পারবেন। 

আরও পড়ুন: নোয়াখালি থেকে অসম, বিজয়ার বিষাদ লুকিয়ে বাংলার লোকগানে 

ছবি, সইতে ভুল
যাঁদের ঠিকঠাক ছবি বা সই না থাকার কারণে পরীক্ষা (RRB Group D CBT 1 2021)-র আবেদনপত্র বাতিল হয়ে গিয়েছিল, তাঁরা একবার সুযোগ পাবেন। নিজেদের ফর্ম ফের পূরণ করতে পারবেন। তাঁদের ভুল শুধরে নেওয়ার সুযোগ পাবেন।

আরও পড়ুন: মালামাল করে দেওয়া পেনি স্টক, এক বছরে ১ লক্ষ টাকা হয়েছে ৩০ গুণ! 

প্রার্থীরা নিজের রেজিস্ট্রেশন নম্বর দিয়ে ওয়েবসাইটে লগ ইন করতে পারবেন। আর তারপর তাঁরা নতুন ছবি এবং সই আপলোড করতে পারবেন। যাঁদের আবেদনপত্র গ্রহণ করা হয়ে গিয়েছে, তাঁদের আর নতুন করে কিছু না করলেও চলবে।

সাবধান করল বোর্ড
ওই নোটিফিকেশনে বোর্ড একটি ব্য়াপারে প্রার্থীদের সাবধান করে দিয়েছে। বলা হয়েছে, কোনও প্রতারকের পাল্লায় পড়বেন না। কেউ রেলে চাকরি দেবে বললে তার কথায় কান দেবেন না। এই ভর্তি প্রক্রিয়া পুরোপুরি কম্পিউটারাইজড। 

Advertisement

আরও পড়ুন: করোনার ধাক্কা! বেসরকারি ছেড়ে দেশে বাড়ল সরকারি স্কুলে ভর্তির হার

মেধার ভিত্তিতে প্রার্থীদের বাছাই করা হবে এবং নিয়োগ হবে। প্রার্থীদের কোনও আপডেট পেতে হলে সরকারি ওয়েবসাইটে যেতে হবে। সেখান থেকে তথ্য পাওয়া যাবে। অন্য কোনও সূত্র থেকে পাওয়া তথ্যের ওফর বিশ্বাস করার কিছু নেই।

সরকারি নোটিফিকেশনের জন্য এখানে ক্লিক করুন

 

Advertisement