scorecardresearch
 
 

SSC Selection Post Phase 9: দশম পাসেই কেন্দ্রীয় সরকারি চাকরি! থাকল আবেদনের বিস্তারিত...

SSC Selection Post Phase 9 Recruitment 2021: স্টাফ সিলেকশন কমিশন (SSC) তার অফিসিয়াল ওয়েবসাইট ssc.nic.in- এ সিলেকশন পোস্ট ফেজ 9 এর অধীনে স্নাতক, দ্বাদশ এবং দশম পাসের নিয়োগ শুরু করেছে। SSC Selection Post Phase 9-এর অধীনে আবেদন করতে ইচ্ছুক প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইটে ২৫ অক্টোবর ২০২১ পর্যন্ত আবেদন করতে পারবেন।

 স্টাফ সিলেকশন কমিশনে নিয়োগের বিজ্ঞপ্তি স্টাফ সিলেকশন কমিশনে নিয়োগের বিজ্ঞপ্তি
হাইলাইটস
  • স্টাফ সিলেকশন কমিশনে নিয়োগের বিজ্ঞপ্তি
  • ২৫ অক্টোবর থেকে শুরু হয়েছে আবেদন
  • দশম শ্রেণি পাশ হলেই আবেদনের সুযোগ মিলছে


SSC Selection Post Phase 9 Recruitment 2021: স্টাফ সিলেকশন কমিশন (SSC) তার অফিসিয়াল ওয়েবসাইট ssc.nic.in- এ সিলেকশন পোস্ট ফেজ 9 এর অধীনে স্নাতক, দ্বাদশ এবং দশম পাসের নিয়োগ শুরু করেছে। SSC Selection Post Phase 9-এর অধীনে আবেদন করতে ইচ্ছুক প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইটে ২৫  অক্টোবর ২০২১  পর্যন্ত আবেদন করতে পারবেন। যেসব প্রার্থীরা একাধিক পদের জন্য আবেদন করতে ইচ্ছুক তাদের প্রতিটি বিভাগের পদের জন্য আলাদাভাবে আবেদন করতে হবে।

 

আরও পড়ুন: কেন্দ্রীয় সরকারি চাকরিতে একাধিক নিয়োগ

MTS, ড্রাইভার,সাইন্টিফিক অ্যাসিস্টেন্ট, হিসাবরক্ষক, হেড  ক্লার্ক, সংরক্ষণ সহকারী টেকনিক্যালসহ মোট ৩২৬১  টি শূন্যপদে প্রার্থীদের নিয়োগ করা হবে। প্রার্থীরা ২৮  অক্টোবর পর্যন্ত অনলাইনে নির্ধারিত আবেদন ফি জমা করতে পারবেন, অন্যদিকে  চালানের মাধ্যমে ফি জমা দেওয়ার শেষ তারিখ  পয়লা নভেম্বর ২০২১। নিয়োগের জন্য প্রার্থীদের ২০২২  সালের জানুয়ারী/ফেব্রুয়ারিতে একটি অনলাইন পরীক্ষার জন্য আমন্ত্রণ জানানো হবে।

আরও পড়ুন: সাবধান! পয়লা অক্টোবর থেকে এই ৩ ব্যাঙ্কের চেকবুক কাজ করবে না, তা হলে উপায়? 

স্নাতক প্রার্থীদের থেকে  দশম শ্রেণি পাস, সকলেই  আবেদন করার যোগ্য। পদ অনুযায়ী নির্ধারিত যোগ্যতা সম্পর্কে তথ্য যাচাই করার পর প্রার্থীরা আবেদন নিবন্ধন করতে পারবেন। আবেদন করার জন্য, ১০০/- টাকার  আবেদন ফি দিতে হবে। অনলাইন পরীক্ষা এবং দক্ষতা পরীক্ষায় পারফরম্যান্সের ভিত্তিতে প্রার্থীদের নির্বাচন করা হবে। আরও বিষদে জানতে চাইলে  অফিসিয়াল নোটিফিকেশনের তথ্য দেখুন।