scorecardresearch
 

UPSC Recruitment 2022 : UPSC-র এই পদগুলিতে কালই আবেদনের শেষ তারিখ, রইল লিঙ্ক

ইউপিএসসি-র (UPSC Recruitment 2022) অ্যাসিস্ট্যান্ট ডায়রেক্টর-সহ বেশ কয়েকটি পদে চলছে নিয়োগের প্রক্রিয়া। তবে আবেদনের শেষ দিন আগামিকাল ১১ অগাস্ট। যে সমস্ত আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা এখনও এই পদগুলির জন্য এখনও আবেদন করেননি তাঁরা UPSC-র অফিসিয়াল ওয়েবসাইট upsc.gov.in-এ গিয়ে আবেদন করতে পারেন।

Advertisement
UPSC Recruitment 2022 UPSC Recruitment 2022
হাইলাইটস
  • UPSC-তে চাকরি
  • ১৬টি পদে নিয়োগ
  • ১১ অগাস্ট আবেদনের শেষ দিন

কেন্দ্রীয় সরকারি চাকরি (Government of India) পাওয়ার সুবর্ণ সুযোগ। ইউপিএসসি-র (UPSC Recruitment 2022) অ্যাসিস্ট্যান্ট ডায়রেক্টর-সহ বেশ কয়েকটি পদে চলছে নিয়োগের প্রক্রিয়া। তবে আবেদনের শেষ দিন আগামিকাল ১১ অগাস্ট। যে সমস্ত আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা এখনও এই পদগুলির জন্য এখনও আবেদন করেননি তাঁরা UPSC-র অফিসিয়াল ওয়েবসাইট upsc.gov.in-এ গিয়ে আবেদন করতে পারেন।

প্রার্থীরা এই পদগুলির জন্য (UPSC Recruitment 2022) https://www.upsc.gov.in/-এ লিঙ্কে সরাসরি ক্লিক করেও আবদন করতে পারেন। পাশাপাশি UPSC Recruitment 2022 Notification PDF-এর মাধ্যমে সম্পূর্ণ বিজ্ঞপ্তিটিও দেখতে পারেন। মোট ১৬টি শূন্যপদে করা হচ্ছে নিয়োগ।

UPSC Recruitment 2022-এর জন্য গুরুত্বপূর্ণ তারিখ
আবেদনের শেষ তারিখ - ১১ অগাস্ট

UPSC Recruitment 2022-এর শূন্যপদের বিবরণ
মোট পদের সংখ্যা- ১৬
টেকনিক্যাল কনসালটেন্ট (বয়লার) : ১
সহকারী পরিচালক : ১১ 
সহকারী স্টোর অফিসার : ১ 
রিডার : ১
সিনিয়র লেকচারার : ​​২

UPSC নিয়োগ 2022-এর জন্য আবেদন ফি
এই পদগুলিতে আবেদনের জন্য প্রার্থীদের ২৫ টাকা ফি দিতে হবে। তবে SC,ST,PWBD এবং মহিলা প্রার্থীদের আবেদনের জন্য কোনও ফি দিতে হবে না।

আরও পড়ুনJU-র প্রবেশিকা পরীক্ষা দিনক্ষণ বদল, জানুন নয়া সূচি


 

Advertisement