scorecardresearch
 

UPSC : বিভিন্ন পদে একগুচ্ছ সরকারি চাকরি, 7th Pay Commission অনুযায়ী মাইনে

UPSC Recruitment 2022 : এই নিয়োগ প্রক্রিয়ায় মোট শূন্যপদের সংখ্যা ৫২। তারমধ্যে প্রসিকিউটার পদে ১২, স্পেশালিস্ট গ্রেড থ্রি (জেনারেল মেডিসিন) পদে ২৮, অ্যাসিস্ট্যান্ট প্রফেসার পদে ২ এবং ভেটরনারি অফিসার পদে ১০ জনকে নিয়োগ করা হবে। ১৩ অক্টোবর ২০২২-এর আগ করতে হবে আবেদন। সফল প্রার্থীদের 7th Pay Commission অনুযায়ী বেতন দেওয়া হবে। 

Advertisement
UPSC UPSC
হাইলাইটস
  • UPSC-তে প্রচুর চাকরি
  • ১৩ অক্টোবরের মধ্যে আবেদন
  • রইলো বিস্তারিত তথ্য

আবারও ইউপিএসসি-তে চাকরির সুযোগ (UPSC Recruitment 2022)। এবার স্পেশালিস্ট গ্রেড থ্রি, প্রসিকিউটার, অ্যাসিস্ট্যান্ট প্রফেসার এবং ভেটরনারি অফিসার পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যাঁর বর্তমানে সরকারি চাকরির (Government Jobs) জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাঁদের জন্য এটি সুবর্ণ সুযোগ। upsconline.nic.in-এ গিয়ে করা যাবে অনলাইনে আবেদন। 

এই নিয়োগ প্রক্রিয়ায় মোট শূন্যপদের সংখ্যা ৫২। তারমধ্যে প্রসিকিউটার পদে ১২, স্পেশালিস্ট গ্রেড থ্রি (জেনারেল মেডিসিন) পদে ২৮, অ্যাসিস্ট্যান্ট প্রফেসার পদে ২ এবং ভেটরনারি অফিসার পদে ১০ জনকে নিয়োগ করা হবে। ১৩ অক্টোবর ২০২২-এর আগ করতে হবে আবেদন। সফল প্রার্থীদের 7th Pay Commission অনুযায়ী বেতন দেওয়া হবে। 

এই পদগুলিতে আবেদন জন্য ২৫ টাকা ফি দিতে হবে। তবে এসসি, এসটি, পিডব্লুবিটি ও মহিলা প্রার্থীদের কোনও আবেদন ফি দিতে হবে না। নিয়োগ প্রক্রিয়ার বিজ্ঞপ্তিটি দেখার জন্য এখানে ক্লিক করুন। 

আবেদন প্রক্রিয়া
প্রথম ধাম - upsconline.nic.in ওয়েবসাইটে যান।
দ্বিতীয় ধাপ - হোম পেজে 'One-time registration (OTR)'-এ ক্লিক করে রেজিস্ট্রেশন করুন। 
তৃতীয় ধাপ - প্রয়োজনীয় তথ্য দিয়ে অ্যাপ্লিকেশন ফর্ম পূরণ করুন।
চতুর্থ ধাপ - জরুরি ডকুমেন্ট আপলোড করুন ও ফি জমা দিন।
পঞ্চম ধাপ - ফর্ম জমা হওার পর কনফারমেশন পেজ ডাউনলোড করুন ও ভবিষ্যতে সুবিধার জন্য প্রিন্টআউট নিন। 

আরও পড়ুনSBI-তে সাড়ে ৬ হাজারের বেশি চাকরি, রইলো আবেদনের খুঁটিনাটি

 

Advertisement