scorecardresearch
 

WBHRB Clinical Instructor Recruitment 2023: স্বাস্থ্য দফতরে শতাধিক পদে নিয়োগ, বেতন ৯২ হাজার টাকা পর্যন্ত; কীভাবে আবেদন ?

মোট ১৪৬টি শূন্যপদে নিয়োগ করা হবে। রাজ্যের যে কোনও জেলার পুরুষ ও মহিলা চাকরিপ্রার্থীরা আবেদন জানাতে পারেন। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

Advertisement
ক্লিনিক্যাল ইন্সট্রাকটর পদে নিয়োগ রাজ্য স্বাস্থ্য দফতরে ক্লিনিক্যাল ইন্সট্রাকটর পদে নিয়োগ রাজ্য স্বাস্থ্য দফতরে
হাইলাইটস
  • মোট ১৪৬টি শূন্যপদে নিয়োগ করা হবে
  • ৬ ফেব্রুয়ারি সোমবার থেকে আবেদন জানানো হবে

ওয়েস্ট বেঙ্গল হেলথ রিক্রুটমেন্ট বোর্ড (West Bengal Health Recruitment Board) ক্লিনিক্যাল ইন্সট্রাকটর পদে নিয়োগের (Clinical Instructor Recruitment 2023) জন্য বিজ্ঞপ্তি জারি করেছে। মোট ১৪৬টি শূন্যপদে নিয়োগ করা হবে। রাজ্যের যে কোনও জেলার পুরুষ ও মহিলা চাকরিপ্রার্থীরা আবেদন জানাতে পারেন। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। ৬ ফেব্রুয়ারি সোমবার থেকে আবেদন জানানো হবে।

আবেদন জানানোর শেষদিন ২০ জানুয়ারি দুপুর ২টো। ওয়েস্ট বেঙ্গল হেলথ রিক্রুটমেন্ট বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট www.wbhrb.in-তে গিয়ে অনলাইন রেজিস্ট্রেশন এবং আবেদন জমা দেওয়া যাবে। বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন এখানে ক্লিক করে। 

আরও পড়ুন: Asha Karmi Recruitment West Bengal: রাজ্যে আড়াই হাজার আশাকর্মী নিয়োগে অনুমোদন মন্ত্রিসভার, কবে থেকে?

মোট শূন্যপদ:

১৪৬টি

যোগ্যতা:

স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে M.Sc বা B.Sc নার্সিং ডিগ্রি। রাজ্য সরকারের অধীনে কমপক্ষে পাঁচ বছরের চাকরি করার অভিজ্ঞতা।

বাংলার জ্ঞান – লিখতে ও বলতে জানা

বেতন স্কেল:

৩৫ হাজার ৮০০ টাকা থেকে ৯২ হাজার ১০০ টাকা

বয়স:

বিজ্ঞাপনের বছরের ১ জানুয়ারিতে ৫০ বছরের বেশি নয়। সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সে ছাড় পাবেন। খুবই যোগ্য প্রার্থীর ক্ষেত্রে ১ বছরের ছাড় পাওয়া যাবে।

আবেদন কীভাবে:

ওয়েস্ট বেঙ্গল হেলথ রিক্রুটমেন্ট বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট www.wbhrb.in-তে গিয়ে অনলাইন রেজিস্ট্রেশন এবং আবেদন জমা দেওয়া যাবে। ৬ ফেব্রুয়ারি সোমবার সকাল ১০টা থেকে থেকে আবেদন নেওয়া শুরু হবে। চাকরিপ্রার্থীদের প্রয়োজনীয় নথি স্ক্যান করে আপলোড করতে হবে।

আবেদন ফি:

Advertisement

প্রার্থীদের অনলাইন আবেদন ফি জমা দিতে হবে ২১০ টাকা। মানি অর্ডার, চেক, ব্যাঙ্ক ড্রাফ্ট এবং নগদ ইত্যাদিতে ফি গ্রহণ করা হবে না। এসসি/এসটি/বিশেষ ভাবে সক্ষমদের কোনও ফি দিতে হবে না।

বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন এখানে ক্লিক করে। 

Advertisement