scorecardresearch
 

Akshara Singh : আসানসোলে শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধে লড়বেন? অক্ষরা সিং বললেন...

লোকসভা নির্বাচনে আসানসোল কেন্দ্রে ভোজপুরি নায়ক-গায়ক পবন সিংকে টিকিট দিয়েছে বিজেপি। তবে, তিনি প্রতিদ্বন্দ্বিতা করতে অস্বীকার করেছেন।

Advertisement
akshara singh akshara singh
হাইলাইটস
  • পবন সিংয়ের বদলে কি অক্ষরা সিংকে আসানসোলে প্রার্থী করবে বিজেপি ?
  • প্রশ্ন শুনে কী বললেন অভিনেত্রী?

লোকসভা নির্বাচনে আসানসোল কেন্দ্রে ভোজপুরি নায়ক-গায়ক পবন সিংকে টিকিট দিয়েছে বিজেপি। তবে, তিনি প্রতিদ্বন্দ্বিতা করতে অস্বীকার করেছেন। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় আলোচনা হচ্ছে, বিজেপি এই আসনে ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিংকে প্রার্থী করতে পারে। এই বিষয়ে অক্ষরা সিংকে প্রশ্ন করা হলে তিনি কোনও উত্তর দেননি। 

শত্রুঘ্ন সিনহার বিরুদ্ধে আসানসোল আসন থেকে নির্বাচনে লড়ার বিষয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনার মধ্যে, অক্ষরা সিং মধ্যপ্রদেশের বাবা বাগেশ্বর ধামে যান। সেখানে যখন তাঁকে প্রশ্ন করা হয়, তিনি কি বিজেপির টিকিটে আসানসোল কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করার প্রস্তুতি নিচ্ছেন? প্রশ্ন শুনে অক্ষরা কোনও উত্তর দেননি। তিনি নমস্কার করে বেরিয়ে যান। 

আসানসোল থেকে পবন সিংয়ের জায়গায় মহিলা প্রার্থী দেওয়ার পরিকল্পনা করছে বিজেপি। এই আলোচনা ঘোরাফেরা করছে সোশ্যাল মিডিয়ায়। তাই শত্রুঘ্ন সিনহার বিপরীতে অক্ষরা সিংকে প্রার্থী করা হতে পারে বলে জল্পনা চলছে। অক্ষরা সিং ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী।  বিহারেও তিনি বেশ জনপ্রিয়। পবন সিংয়ের সঙ্গে তাঁর সম্পর্ক বাদ দিলে অক্ষরার ভাবমূর্তি পরিষ্কার বলেই দাবি রাজনৈতিক বিশেষজ্ঞদের। 

আরও পড়ুন

প্রসঙ্গত, পবন সিং জেপি নাড্ডার সঙ্গে দেখা করেছিলেন। বিজেপি তাদের প্রথম প্রার্থী তালিকা প্রকাশ করেছিল, সেখানে আসানসোল আসনে ভোজপুরি অভিনেতা পবন সিংয়ের নাম ছিল। নাম ঘোষণার পর তিনি বিজেপি নেতৃত্বকেও ধন্যবাদ জানান। যদিও পরে তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে অস্বীকার করেন। এরপর ফের সোমবার বিজেপি সভাপতি জেপি নাড্ডার সঙ্গেও দেখা করেন তিনি। 

বৈঠক শেষে পবন বলেন, BJP যে সিদ্ধান্তই নিক, ঠিক সময় তা জানানো হবে। তিনি অন্য কোনও আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন কি না সেই বিষয়ে বলেন, 'যাই ঘটুক, ভালোই হবে।' তিনি কোন আসন থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার পরিকল্পনা করছেন কিনা জানতে চাইলে পবন জানান, 'যা-ই ঘটুক না কেন, আমি তা জানিয়ে দেব।'

Advertisement

Advertisement