scorecardresearch
 

Farooq Abdulla: বিরোধী জোটে আরও ধাক্কা, এবার ফারুক আব্দুল্লাও NDA যাচ্ছেন? তাত্‍পর্যপূর্ণ ইঙ্গিত

লোকসভা ভোটের আগে INDIA শিবিরের জন্য আরও এক খারাপ খবর। এবার জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও ন্যাশনাল কনফারেন্স প্রধান ফারুক আবদুল্লাহ এনডিএ জোটে যোগ দেওয়ার ইঙ্গিত দিয়েছেন।সংবাদ মাধ্যমের সামনে ফারুক স্পষ্ট জানিয়ে দেন, তিনি কোনো দলের সঙ্গে জোট করবেন না। জম্মু ও কাশ্মীরে এককভাবে নির্বাচনে লড়বে তার দল ন্যাশনাল কনফারেন্স।

Advertisement
লোকসভার আগে INDIA ব্লকে ফের বড় ধাক্কা লোকসভার আগে INDIA ব্লকে ফের বড় ধাক্কা

লোকসভা ভোটের আগে INDIA শিবিরের জন্য আরও এক খারাপ খবর। এবার  জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও ন্যাশনাল কনফারেন্স প্রধান ফারুক আবদুল্লাহ এনডিএ জোটে যোগ দেওয়ার ইঙ্গিত দিয়েছেন।সংবাদ মাধ্যমের  সামনে  ফারুক স্পষ্ট জানিয়ে দেন, তিনি কোনো দলের সঙ্গে জোট করবেন না। জম্মু ও কাশ্মীরে এককভাবে নির্বাচনে লড়বে তার দল ন্যাশনাল কনফারেন্স।

ফারুক শ্রীনগরে বলেন, "আমি বুঝতে পেরেছি যে জম্মু ও কাশ্মীরে বিধানসভা এবং লোকসভা নির্বাচন একযোগে অনুষ্ঠিত হবে। যতদূর আসন ভাগাভাগির ফরমুলার বিষয়ে, আমি বলে রাখি যে ন্যাশনাল কনফারেন্স একাই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবে এবং এটা নিয়ে কোন সন্দেহ নেই।"

 

আজতক-এর সঙ্গে কথা বলার  ফারুক আবদুল্লাহ বলেছেন, দেশ গড়তে যা করতে হবে তাই করব। প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করার প্রশ্নে তিনি বলেন, তাঁরা ডাকলে কে কথা বলতে চাইবে না।

তিনি বলেন, আমরা একাই লোকসভা ও বিধানসভা নির্বাচনে লড়ব। কোনো দলের সঙ্গে মিলে লড়ব না। NDA-তে যোগ দেওয়ার বিষয়ে তিনি বলেন, আমরা ভবিষ্যতে এনডিএ-তে যোগ দেওয়ার সম্ভাবনা উড়িয়ে দিতে পারি না। তিনি জানান, INDIA ব্লকে আসন ভাগাভাগি নিয়ে আলোচনা ব্যর্থ হওয়ায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Advertisement

Advertisement