scorecardresearch
 

Mamata attack Mithun: 'ফেঁসে গেছিল, ছেলেকে বাঁচাতে...' মিঠুনকে বেনজির নিশানা মমতার

ইসলামপুরের জনসভায় মমতা বলেন, মিঠুন চক্রবর্তী বাংলার আর এক জন বড় গদ্দার। ওঁকে রাজ্যসভার প্রার্থী করেছিলাম। কিন্তু ও আরএসএসের অফিসে গিয়ে মাথা নত করল, নিজের ছেলেক বাঁচানোর জন্য।

Advertisement
ইসলামপুরের সভা থেকে মিঠুনকে নিশানা মমতার ইসলামপুরের সভা থেকে মিঠুনকে নিশানা মমতার

বৃহস্পতিবার থেকেই দ্বিতীয় দফার প্রচার শুরু হয়েছে। আজ বালুরঘাট লোকসভা কেন্দ্রের হরিরামপুর ও রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের ইসলামপুরে ভোট প্রচারে জনসভা করছেন মমতা বন্দ্যোপাধ্যায়েরে। এদিন মুখ্যমন্ত্রীর প্রথম জনসভা হয় ইসলামপুরে। আর সেখান থেকেই বিজেপি শিবিরের হয়ে ভোট প্রচারে নামা অভিনেতা মিঠুন চক্রবর্তীকে আক্রমণ করলেন মমতা। মিঠুনকে গদ্দার বলেও কটাক্ষ করেন তৃণমূলনেত্রী।

ইসলামপুরের জনসভায় মমতা বলেন, মিঠুন চক্রবর্তী বাংলার আর এক জন বড় গদ্দার। ওঁকে রাজ্যসভার প্রার্থী করেছিলাম। কিন্তু ও  আরএসএসের অফিসে গিয়ে মাথা নত করল, নিজের ছেলেক বাঁচানোর জন্য। গদ্দার এখন বলছে আমি বিজেপির সেবক। মমতা বলেন, 'ওঁকে রাজ্যসভার প্রার্থী করেছিলাম। কিন্তু সেও আরএসএস অফিসে বসে বিজেপিতে যোগ দিল। বাংলার আরও একজন গদ্দার মিঠুন চক্রবর্তী।'' মমতার দাবি, এক মামলায় ফেঁসে গেছিল মিঠুনের ছেলে, তাঁকে বাঁচানোর জন্যই বিজেপিতে যোগ দিয়েছে সে।

মতা বলেন, ‘আরএসএস অফিসে গিয়ে মাথা নিচু করে দিয়েছে। শুধু নিজের ছেলেকে বাঁচানোর জন্য। আপনাদের মনে পড়ে, ওঁর ছেলেকে ধরেছিল। বিয়ের পিঁড়িত গিয়ে হানা দিয়েছিল। সেই ভয়ে রাতারাতি গদ্দার চলে গেল মুম্বাইতে আরএসএস অফিসে। গিয়ে বলছে, আমি বিজেপির সেবক।’ মিঠুনকে আক্রমণ করে মমতা বলেন, ‘যাঁদের কোনও আদর্শ নেই, যাঁরা জীবনযুদ্ধে লড়তে ভয় পায়, তাঁদের আমি মানুষ বলে মনে করিনা।’ আরও কড়া ভাষায় মমতা বলেন, “যাঁরা দো আঁশলা, যাঁদের আদর্শ নেই, তাঁদের আমি মানুষ বলে মনে করি না। যারা লড়াই করতে পারে, তাদের আমি মানুষ বলে মনে করি।”

আরও পড়ুন

প্রসঙ্গত, রাজনৈতিক জীবনের শুরুতে সিপিএমের সঙ্গে ঘনিষ্ঠতা থাকলেও পরবর্তীকালে তৃণমূলে যোগ দিয়েছিলেন মিঠুন। তাঁকে রাজ্যসভার সাংসদ করে পাঠিয়েছিল তৃণমূল কংগ্রেস। এরপর গত বিধানসভা ভোটের আগে বিজেপি শিবিরে যোগ দেন মিঠুন চক্রবর্তী।একুশের নির্বাচনে তিনি বিজেপির হয়ে লাগাতার প্রচার করে গিয়েছেন। এবারের লোকসভা ভোটেও পদ্ম শিবিরের হয়েও প্রচার করছেন তিনি। লোকসভা নির্বাচনে বিজেপির স্টার ক্যাম্পেইনার হয়েছেন তিনি। উত্তরবঙ্গ থেকে প্রচার শুরু করেছেন মহাগুরু মিঠুন চক্রবর্তী। 

Advertisement

Advertisement