scorecardresearch
 

Suvendu Adhikari: '৫৭ জন বিজেপি কর্মী খুন', মোদীর সামনে ভোট হিংসায় সরব শুভেন্দু

আরামবাগে মোদীর সভা থেকে রাজ্যের শাসকদল ও সরকারকে আক্রমণ করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। দুর্নীতি নিয়ে নিয়ে মুখ্যমন্ত্রী ও তৃণমূলের বিরুদ্ধে তোপ দাগেন। শুভেন্দু বলেন, চোর তৃণমূল কেন্দ্রের পাঠানো টাকা লুঠ করেছে।

Advertisement
Suvendu Adhikari Suvendu Adhikari
হাইলাইটস
  • দুর্নীতি নিয়ে নিয়ে মুখ্যমন্ত্রী ও তৃণমূলের বিরুদ্ধে তোপ দাগেন
  • শুভেন্দু ভাষণ শেষ করে স্লোগান তোলেন, ‘অব কি বার, ৪০০ পার’

আরামবাগে মোদীর সভা থেকে রাজ্যের শাসকদল ও সরকারকে আক্রমণ করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। দুর্নীতি নিয়ে নিয়ে মুখ্যমন্ত্রী ও তৃণমূলের বিরুদ্ধে তোপ দাগেন। শুভেন্দু বলেন, চোর তৃণমূল কেন্দ্রের পাঠানো টাকা লুঠ করেছে। এছাড়াও তাংর মুখে উঠে আসে ২০২১ সালের ভোট পরবর্তী হিংসার প্রসঙ্গে।

আজ দুপুর ৩টের কিছু আগে আরামবাগে এসে পৌঁছন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এরপর তিনি সরকারি প্রকল্পের অনুষ্ঠানে যান। সেখানে বাংলার জন্য প্রায় ৭ হাজার কোটি টাকার নানা প্রকল্পের উদ্বোধন করেন। পরে তিনি বিজেপির সভামঞ্চে আসেন। মোদীকে মঞ্চে স্বাগত জানান বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী-সহ রাজ্য নেতারা।

বক্তব্য রাখতে গিয়ে মোদীর সামনেই রাজ্যকে নিশানা করেন শুভেন্দু। তিনি বলেন, '২০২১ সালে ভোটের পর ৫৭ জন বিজেপি কর্মী খুন হয়েছেন। ৭২ লক্ষ শৌচালয় লুঠ করেছ তৃণমূল। বাড়ির জন্য ৩৪ হাজার কোটি টাকা বাড়ির জন্য দিয়েছে কেন্দ্রীয় সরকার। রেশনের চাল চুরি করেছে তৃণমূল। বাকিবুর, শাহজাহান, জ্যোতিপ্রিয়রা চুরি করেছে। বগটুই থেকে সন্দেশখালিতে অচ্যাচার চলছে। গত ৩ বছর ধরে চোখে চোখ রেখে সংগ্রাম করে চলেছি।'

আরও পড়ুন

শুভেন্দু ভাষণ শেষ করে স্লোগান তোলেন, ‘অব কি বার, ৪০০ পার’। তিনি এটাও জানিয়ে দেন যে আসন্ন লোকসভা নির্বাচনে এটাই লক্ষ্য বিজেপির।

Advertisement