scorecardresearch
 

Rekha Patra-Narendra Modi: 'কী ভাল ভাষণ দিল, দেখলেন!...' সন্দেশখালির রেখার বক্তৃতার প্রশংসায় মোদী

অশোকনগরের মঞ্চে রেখা পাত্রের ভূয়সী প্রসংশা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন প্রধানমন্ত্রীর বক্তব্য শুরুর আগে ভাষণ দেন বিজেপি প্রার্থী রেখা পাত্র। বেশ সপ্রতিভ ভঙ্গিতেই তাঁকে ভাষণ দিতে দেখা যায়। নরেন্দ্র মোদীকে তৃতীয়বার প্রধানমন্ত্রী করার আহ্বান জানান তিনি। আর তারপরেই ভাষণ দিতে উঠে রেখার প্রশংসা করলেন মোদী।

Advertisement
মোদীর মুখে রেখা পাত্রের প্রশংসা মোদীর মুখে রেখা পাত্রের প্রশংসা
হাইলাইটস
  • অশোকনগরের মঞ্চে রেখা পাত্রের ভূয়সী প্রসংশা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
  • এদিন প্রধানমন্ত্রীর বক্তব্য শুরুর আগে ভাষণ দেন বিজেপি প্রার্থী রেখা পাত্র।
  • ভাষণ দিতে উঠে রেখার প্রশংসা করলেন মোদী।

Rekha Patra-Narendra Modi: অশোকনগরের মঞ্চে রেখা পাত্রের ভূয়সী প্রসংশা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন প্রধানমন্ত্রীর বক্তব্য শুরুর আগে ভাষণ দেন বিজেপি প্রার্থী রেখা পাত্র। বেশ সপ্রতিভ ভঙ্গিতেই তাঁকে ভাষণ দিতে দেখা যায়। নরেন্দ্র মোদীকে তৃতীয়বার প্রধানমন্ত্রী করার আহ্বান জানান তিনি। আর তারপরেই ভাষণ দিতে উঠে রেখার প্রশংসা করলেন মোদী।

এদিন ভাষণের শুরুতে কিছুটা ধীরেই শুরু করেন রেখা। কিন্তু কিছুক্ষণ পরেই বেশ আত্মবিশ্বাসী ভঙ্গিতে বলতে শুরু করেন। শেষও করেন বেশ সপ্রতিভভাবে। তাঁর বক্তব্য শেষ হতেই হাততালি দিতে দেখা যায় মঞ্চে উপস্থিত তাবড় বিজেপি নেতাদের। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও বেশ সন্তুষ্ট মনে হয়। মঞ্চে রেখার আসন ছিল প্রধানমন্ত্রীর পাশেই। সেখানে ফিরে গিয়ে বসার সময়েও প্রধানমন্ত্রীর সঙ্গে কথা হয় তাঁর। সম্ভবত তাঁর ভাষণের তারিফ করেন নরেন্দ্র মোদী।

Modi on Rekha Patra
রেখা পাত্রের প্রশংসায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

তিনি বলেন, 'এখানে সন্দেশখালির বোনেরা ন্যায় চেয়েছিলেন। জবাবে টিএমসি উল্টে তাঁদেরই টার্গেট করে। বসিরহাট থেকে আমাদের বোন রেখা পাত্র মঞ্চেই আছেন। আর কী দারুণ ভাষণ দিলেন তিনি! এটায় সংবাদমাধ্যমের নজর গেছে তো? তৃণমূলে একজনও এমন নেতা নেই যিনি রেখা পাত্রের মতো ভাষণ দিতে পারেন। দেশ দেখছে, কীভাবে একটা গরিবের মেয়েকে বিজেপি দেশের সংসদে পৌঁছানোর জন্য এত বড় পদক্ষেপ করেছে। আর আমার বিশ্বাস, এটি একটি পবিত্র কাজ। নারীশক্তির সম্মানের লড়াই করা হচ্ছে। রেখা পাত্র শক্তিশালী হলে, দেশের মহিলাদের কন্ঠস্বর তিনি সংসদে পৌঁছে দেবেন। 

রেখার আরও প্রশংসা করে নরেন্দ্র মোদী বলেন, 'আমি ওঁর সাহস, বীরত্বকে সম্মান জানাই। তিনি তৃণমূলের মতো এত বড় সত্ত্বার সঙ্গে লড়ছেন। ওনাকে মা দুর্গার শক্তির পুজারী বলে মনে হয়। বাংলায় শাহজাহান শেখের মতো অত্যাচারীদের সাহস... শুধু এখানেই নয়, সব গলি-পাড়াতে এমন লোক আছে, এদের সাহস ধ্বংস করার জন্য রেখা পাত্রকে জেতানো অত্যন্ত গুরুত্বপূর্ণ।'

আরও পড়ুন

Advertisement

Advertisement