scorecardresearch
 

'জেলে মোবাইল ব্যবহার করছে শাহজাহান,' ভোটের সন্দেশখালিতে বড় দাবি শুভেন্দুর

আজ বসিরহাট লোকসভার বিজেপি প্রার্থী রেখা পাত্রর সমর্থনে সন্দেশখালিতে জনসভা করেন শুভেন্দু অধিকারী। সেই সভায় ভাষণ দিতে গিয়েই তিনি বলেন যে জেলে শাহজাহান মোবাইল ব্যবহার করছে। বর্তমানে বসিরহাট জেলে রয়েছেন শেখ শাহজাহান।

Advertisement
sheikh shahjahan using mobile phone inside basirhat jail claims suvendu Adhikari sheikh shahjahan using mobile phone inside basirhat jail claims suvendu Adhikari
হাইলাইটস
  • জেলের মধ্যে শেখ শাহজাহান মোবাইল ব্যবহার করছে
  • এমনই অভিযোগ করলেন বিজেপি নেতা ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী

জেলের মধ্যে শেখ শাহজাহান মোবাইল ব্যবহার করছে, এমনই অভিযোগ করলেন বিজেপি নেতা ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সন্দেশখালির মাটিতে দাঁড়িয়েই তিনি এই অভিযোগ করেন। আজ বসিরহাট লোকসভার বিজেপি প্রার্থী রেখা পাত্রর সমর্থনে সন্দেশখালিতে জনসভা করেন শুভেন্দু অধিকারী। সেই সভায় ভাষণ দিতে গিয়েই তিনি বলেন যে জেলে শাহজাহান মোবাইল ব্যবহার করছে। বর্তমানে বসিরহাট জেলে রয়েছেন শেখ শাহজাহান।

নন্দীগ্রামের বিধায়ক বলেন, 'আমি বলেছিলাম শাহজাহান তোমার দিন গোনা হচ্ছে। আমাকে বলেছিল, মেদিনীপুরের বুনোমোষ ছাল চামড়া ছাড়িয়ে প্যাকেট করে বাড়ি পাঠিয়ে দেবে। ওর এখন ছাল চামড়া ছাড়িয়ে দেওয়া হচ্ছে। আমি দাবি করব এই জেলে রাখা যাবে না। জেলে মোবাইল ব্যবহার করছে। আমার কাছে পুরো ডকুমেন্ট আছে। ভরসা রাখুন আপনারা। সিবিআই এখানে ক্যাম্প করেছে, সিআইএসএফ বসে আছে এখানে।'

সম্প্রতি, শেখ শাহজাহান ও তাঁর ঘনিষ্ঠদের ১৪ কোটি ২৮ লক্ষ টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে ইডি। ১৭টি ব্যাঙ্ক অ্যাকাউন্টের টাকা, ৫৫টি স্থাবর সম্পত্তি ও ৩টি বাড়ি বাজেয়াপ্ত করা হয়েছে। এদিকে, তদন্তের স্বার্থে সন্দেশখালিতেই ক্যাম্প অফিস খুলেছে সিবিআই। ধামাখালিতে যে বাড়িতে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার শাখা অফিস রয়েছে, সেখানেই জায়গা বেছে নেওয়া হয়েছে ক্যাম্প অফিসের জন্য। তদন্তে নেমে এখনও পর্যন্ত মোট ৯০০টি অভিযোগ জমা পড়েছে সিবিআই-র কাছে। এছাড়াও এক প্লেটুন কেন্দ্রীয় বাহিনী সবসময় মোতায়েন থাকবে সন্দেশখালির CBI ক্যাম্প অফিসে।

Advertisement