scorecardresearch
 

Kanchan Mullick TMC: 'মহিলারা বিরক্ত হচ্ছেন,' কাঞ্চনকে প্রচারেই নিলেন না কল্যাণ, VIDEO VIRAL

Kalyan Banerjee: আজ অর্থাত্‍ বৃহস্পতিবার কোন্নগরের নবগ্রাম পঞ্চায়েত এলাকায় ভোটপ্রচারে বের হন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। কল্যাণের হুডখোলা গাড়িতে উঠতে যাচ্ছিলেন উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিকও। কাঞ্চনকে প্রচারগাড়ি থেকে নেমে যেতে বলে দেন কল্যাণ। কল্যাণের কথা শুনে গাড়ি থেকে নেমে ফিরে যান কাঞ্চন। 

Advertisement
Kanchan Mullick and Kalyan Banerjee Kanchan Mullick and Kalyan Banerjee
হাইলাইটস
  • ঠিক কী ঘটেছে কল্যাণ ও কাঞ্চনের মধ্যে?
  • 'ওঁকে দেখে গ্রামের মহিলারা খুব রিঅ্যাক্ট করছেন'
  • শ্রীময়ীকে বিয়ে ঘিরে নানা বিতর্ক

West Bengal Lok Sabha Elections 2024: তিনটি বিয়েই কাল হল কাঞ্চন মল্লিকের (Kanchan Mullick) রাজনৈতিক জীবনে? শ্রীরামপুর লোকসভা (Lok Sabha Elections 2024) তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায় (Kalyan Banerjee) প্রচারের গাড়ি থেকে কার্যত অপমান করে নামিয়ে দিলেন উত্তরপাড়ার তৃণমূল কংগ্রেসের বিধায়ক কাঞ্চন মল্লিককে। কল্যাণের বক্তব্য, গ্রামে মহিলারা বিরক্ত হচ্ছেন কাঞ্চন মল্লিককে দেখে। আগেও নাকি কাঞ্চনকে তাঁর প্রচারে আসতে বারণ করেছিলেন কল্যাণ। তবু বারবার কাঞ্চন আসছেন প্রচারে। এই নিয়ে বিরক্তিও প্রকাশ করেন শ্রীরামপুর লোকসভা কেন্দ্রে তৃণমূলের বিদায়ী সাংসদ কল্যাণ।

ঠিক কী ঘটেছে কল্যাণ ও কাঞ্চনের মধ্যে?

আজ অর্থাত্‍ বৃহস্পতিবার কোন্নগরের নবগ্রাম পঞ্চায়েত এলাকায় ভোটপ্রচারে বের হন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। কল্যাণের হুডখোলা গাড়িতে উঠতে যাচ্ছিলেন উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিকও। কাঞ্চনকে প্রচারগাড়ি থেকে নেমে যেতে বলে দেন কল্যাণ। কল্যাণের কথা শুনে গাড়ি থেকে নেমে ফিরে যান কাঞ্চন। 

আরও পড়ুন

'ওঁকে দেখে গ্রামের মহিলারা খুব রিঅ্যাক্ট করছেন'

এই ঘটনা প্রসঙ্গে bangla.aajtak.in-কে কল্যাণ বলেন, 'প্রচারের গাড়িতে ওঠেনি কাঞ্চন। আসলে ওঁকে দেখে গ্রামের মহিলারা খুব রিঅ্যাক্ট করছেন। বিরক্ত হচ্ছেন। আগের দিনও রঘুনাথপুরে মহিলা রিঅ্যাক্ট করেছেন কাঞ্চনকে দেখে। পার্টির ছেলেরা আপত্তি করছে। পার্টির ছেলেরা খুশি নয়। আমি ওকে আগের দিনও বলেছি। তা সত্ত্বেও বারবার কেন আমার প্রচারেই আসছে, কী জানি! তাছাড়া পার্টির ছেলেরাই চাইছে না, কাঞ্চন প্রচারে যাক। আমাকে তো ভোটটা করতে হবে। একজন বিধায়ক, সে তো নিজেও প্রচার করতে পারেন। সেখানে তো করছেন না।'

শ্রীময়ীকে বিয়ে ঘিরে নানা বিতর্ক

সম্প্রতি টিভি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে বিয়ে করেছেন কাঞ্চন মল্লিক। দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদের পর শ্রীময়ীকে বিয়ে করেন কাঞ্চন। সোশ্যাল মিডিয়ায় নানা ভিডিও, মুহূর্ত ভাইরাল। এমনকী বিয়ের রিসেপশনে সংবাদমাধ্যম, ড্রাইভার ও  ব্যক্তিগত নিরাপত্তারক্ষীদের নিষিদ্ধ রাখার জেরেও চরম বিতর্ক হয়।    

Advertisement

 

Advertisement