scorecardresearch
 

Bengal Election 2021: ভোট উৎসবে ডায়েটেও আমূল পরিবর্তন! সিক্রেট শেয়ার করলেন কৌশানী, রুদ্রনীল EXCLUSIVE

বঙ্গে তাপমাত্রার পারদ ক্রমশ ঊর্ধ্বমুখী। এই প্রচণ্ড গরমে প্রচারের মাঝে তারকা প্রার্থীরা কতটা মেনে চলছেন ডায়েট? শেয়ার করলেন কৌশানী মুখোপাধ্যায় (Koushani Mukherjee) ও রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)।

কৌশানী ও রুদ্রনীলের নির্বাচনী ডায়েট কৌশানী ও রুদ্রনীলের নির্বাচনী ডায়েট
হাইলাইটস
  • চায়ের দোকান থেকে অফিসের ক্যান্টিন, সবেতেই এখন আলোচনার মূল বিষয়বস্তু, নির্বাচন।
  • সেই সঙ্গে জোর কদমে চলছে ভোটের প্রচার।  
  • ডায়েটে কী রাখছেন তারকা প্রার্থীরা।

পশ্চিমবাংলায় কার্যত 'ভোট উৎসবে' (Bengal Election 2021) মেতে উঠেছেন সকলে। চায়ের দোকান থেকে অফিসের ক্যান্টিন, সবেতেই এখন আলোচনার মূল বিষয়বস্তু , নির্বাচন। বাংলায় নির্বাচনের আগে একের পর এক তারকারা যোগ দিয়েছেন সক্রিয় রাজনীতিতে। গেরুয়া ও জোড়া ফুল শিবিরে যেন কার্যত দড়ি টানাটানি চলছে টলি পাড়ার তারকাদের নিয়ে। কার দলে কত বেশি গ্ল্যামার, তা হয়ে উঠছে এইবারের রাজ্য নির্বাচনের মূলমন্ত্র। সেই সঙ্গে জোর কদমে চলছে ভোটের প্রচার।  

বঙ্গে তাপমাত্রার পারদ ক্রমশ ঊর্ধ্বমুখী। এই প্রচণ্ড গরমে প্রচারের মাঝে তারকা প্রার্থীরা কতটা মেনে চলছেন ডায়েট? নিজেদের সুস্থ রাখতে রোজকার মেনু কী থাকছে তাঁদের? খোঁজ নিলেন সৌমিতা চৌধুরী। 

কৌশানি মুখোপাধ্যায়  (Koushani Mukherjee)

Koushani Mukherjee election campaign কৌশানী

অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় কৃষ্ণনগর উত্তর কেন্দ্রের তৃণমূল-কংগ্রেসের প্রার্থী। প্রায় রোজই চলছে তাঁর নির্বাচনী প্রচার। তিনি বললেন, "ডায়েট সে ভাবে মেনটেন করা হচ্ছে না। যতটা পারছি হালকা খাবার খাচ্ছি। বেশীরভাগ সময়ে পানীয় খাওয়ায় চেষ্টা করছি। তবে যতটা সম্ভব বাড়ির খাবার, যেমন ভাত-ডাল-সবজি-মাছ এসবই খাচ্ছি। সকালবেলাটা বেশীরভাগ সময়ে বাড়ি থেকে ব্রেকফাস্ট করে বেরই। তারপর ডাবের জল, জুস এসবের ওপরই আছি, বাইরের খাবার একদম খাচ্ছি না।"

নায়িকা আরও বললেন, "যেহেতু দু'বেলা প্রচার হচ্ছে, তাই বাড়ি এসে লাঞ্চ করে আবার সন্ধ্যাবেলা চা খেয়ে বেরিয়ে যাই।আবার প্রচার সেরে, কখনও হয়তো হালকা কোনও স্ন্যাক্স খেলাম। এরপর বাড়িতেই ডিনার করি। এই চলছে..."

রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)

Rudranil Ghosh during election campaign রুদ্রনীল

অন্যদিকে অভিনেতা রুদ্রনীল ঘোষ ভবানীপুর কেন্দ্রের বিজেপি-র প্রার্থী। রুদ্রনীলও প্রচারে ব্যস্ত রয়েছেন। রোজই চলছে তাঁর 'ডোর টু ডোর' ক্যাম্পেইন। এই তারকা প্রার্থী জানালেন, "ছোটবেলা থেকে গরমকালে হালকা খাবারই খাই। খুব সাধারণ ভাবে সেটাই করছি। তেল-ঝালের খাবার যতটা সম্ভব এড়িয়ে চলছি। এছাড়া আমি খুব সিম্পল বাঙালি খাবার খেতেই ভালবাসি। ডাল -ভাত -শাঁক - মাছ ভাজা বা পাতলা ঝোল হলেই আর কিছু লাগে না। আমার সুবিধা হচ্ছে, যেহেতু টালিগঞ্জ থেকে ভবানীপুর খুব একটা দূরে না, লাঞ্চের সময়ে আমি এক ঘণ্টা বাড়ির জন্য বের করেনি। স্নান, খাওয়া-দাওয়া করি ১-১.৫ ঘণ্টার বিরতিতে। তারপর আবার একটু রেস্ট নিয়েই কাজে বেরিয়ে যাই।"

রুদ্রনীল আরও যোগ করলেন, "আর মাঝে মাঝে যেটা হয়, দলের বিভিন্ন কর্মীদের বাড়িতে বা অনেকের অনুরোধে খেতে হয়, তখন তো একেবারেই আলাদা ব্যাপার। এছাড়া ডাব, লস্যি এসব যতটা সম্ভব খাচ্ছি। 

আরও পড়ুন: নির্বাচনের আগে বদলে গেছে তারকা প্রার্থীদের স্টাইল স্টেটমেন্ট 

বলাই বাহুল্য এই বছর একদিকে যেমন চলছে তৃণমূল- কংগ্রেসের প্রেস্টিজ ফাইট, সেরকমই অন্যদিকে বিজেপি-র চলছে ক্ষমতায় আসার লড়াই। তবে কোনও দলই এক ইঞ্চিও জায়গা ছাড়ছেন না জনতা - জনার্ধনের সামনে নিজেদের সেরা প্রমাণ করার। শেষ পর্যন্ত কাদের মুখে ফুটবে জয়ের  হাসি, তা বলবে ২ মে- র মার্কসিট।