scorecardresearch
 

Post Result Violence : "রাজধর্ম পালন করুন", প্রশাসনকে আবেদন আব্বাসের

আব্বাস সিদ্দিকী বলেন, "আমরা হেরেছি, তৃণমূল (TMC) জিতেছে। কিন্তু গণতন্ত্রের উৎসব আতঙ্কের উৎসবে পরিণত হচ্ছে। সব দলকে বলবো শান্তি বজায় রাখুন। আমার সবাই নাগরিক, মানুষের রায়কে মাথা পেতে নিয়ে মিলেমিশে থাকুন।"

আব্বাস সিদ্দিকী আব্বাস সিদ্দিকী
হাইলাইটস
  • মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ আব্বাসের
  • হিংসা নিয়ে মমতার দৃষ্টি আকর্ষণ
  • শান্তি বজায় রাখার আবেদন

"মানুষকে ধন্যবাদ, মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদ। কিন্তু ভোটের পরে যে হিংসা চলছে তা দুঃখজনক। মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আবেদন যেন শান্তি বজায় থাকে। প্রশাসনের বন্ধুরা রাজধর্ম পালন করুন", বললেন আইএসএফ (ISF) প্রধান আব্বাস সিদ্দিকী (Abbas Siddiqui)। আব্বাস বলেন, "আমরা হেরেছি, তৃণমূল (TMC) জিতেছে। কিন্তু গণতন্ত্রের উৎসব আতঙ্কের উৎসবে পরিণত হচ্ছে। সব দলকে বলবো শান্তি বজায় রাখুন। আমার সবাই নাগরিক, মানুষের রায়কে মাথা পেতে নিয়ে মিলেমিশে থাকুন।" পাশাপাশি সংযুক্ত মোর্চাকে যাঁরা ভোট দিয়েছেন, এবং নওশাদ সিদ্দিকীকে জেতানোর জন্য ভাঙড়বাসীকে বিশেষ ধন্যবাদ জানান তিনি। 

নির্বাচনের ফল ঘোষণার পর থেকেই রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত বাংলা। শহর কলকাতা থেকে শুরু করে বিভিন্ন জেলা, সব জায়গা থেকেই উঠে আসছে রাজনৈতিক সংঘর্ষের খবর। ইতিমধ্যেই বেশকয়েকজনের মৃত্যু হয়েছে। এছাড়াও অগ্নি সংযোগ, মারধর, ভাঙচুর, এমনকী ধর্ষণের অভিযোগও উঠেছে। 

এই পরিস্থিতিতে শান্তি বজায় রাখার বার্তা দিলেন আব্বাস সিদ্দিকী। তিনি অভিযোগ করেন, বিভিন্ন জায়গায় জেসিবি দিয়ে ঘর ভাঙা হচ্ছে। দেগঙ্গার কদমগাছিতে হাসানুজ্জামান নামে এক আইএসএফ কর্মীকে অস্ত্র দিয় কুপিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি। একই সঙ্গে ভাঙড়ে নারায়ণপুরে হাকিবুল গাজি নামে আরও একজন মৃত্যুর সঙ্গে লড়াই করছেন বলেও দাবি করেন আইএসএফ প্রধান। এই সমস্ত ঘটনায় দুঃপ্রকাশ করার পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) দৃষ্টি আকর্ষণ করে শান্তি বজায় রাখার আবেদনও জানান তিনি।

আব্বাস সিদ্দিকী আশঙ্কা প্রকাশ করেন, যদি এই রাজনৈতিক হিংসার প্রতিবাদে মানুষ পথে নেমে গণআন্দোলন শুরু করেন, তাহলে করোনা আরও ভয়ানক আকার ধারন করতে পারে। যা দেশের জন্য অত্যন্ত ক্ষতিকর হবে বলেই মনে করেন তিনি। তাই সমস্ত দলকে মানুষের রায় মেনে নিয়ে শান্তি বজায় রাখার আবেদন জানান আইএসএফ প্রধান।