scorecardresearch
 

নন্দীগ্রামে BJP কর্মীর স্ত্রীকে ধর্ষণ, খুনের চেষ্টার অভিযোগ

শেষদফার প্রচারে পূর্ব মেদিনীপুরের এই জনপদে এখন তারকাদের মেলা। নন্দীগ্রামে এদিন রোড শো করবেন অমিত শাহ। কর্মসূচি রয়েছে এখানকার প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়েরও। আর এর মাঝেই এক বিজেপি কর্মীর স্ত্রীকে ধর্ষণ করে খুনের অভিযোগ উঠল।

Advertisement
প্রতীকি ছবি প্রতীকি ছবি
হাইলাইটস
  • নন্দীগ্রামে বৃহস্পতিবার ভোট
  • আজকেই প্রচারের শেষদিন
  • তার আগে বিজেপি কর্মীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ ঘিরে উত্তেজনা

একুশের ভোটে বাংলায় এবার সবচেয়ে হাইপ্রফাইল কেন্দ্র নন্দীগ্রাম। লড়াই রাজ্যের বর্তমান মুখ্যমন্ত্রীর সঙ্গে তাঁর দুই দশকের পুরনো সহকর্মীর। এই মহাযুদ্ধের দিকে তাকিয়ে কেবল বাংলা নয় গোটা দেশ। আগামী বৃহস্পতিবার বাংলায় দ্বিতীয় দফার ভোটগ্রহণ। আজকেই তাই প্রচারের শেষদিন। দ্বিতীয় দফায় ভোট রয়েছে নন্দীগ্রামে। তার আগে শেষদফার প্রচারে পূর্ব মেদিনীপুরের এই জনপদে এখন তারকাদের মেলা। নন্দীগ্রামে এদিন রোড শো করবেন অমিত শাহ। কর্মসূচি রয়েছে এখানকার প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়েরও। আর এর মাঝেই এক বিজেপি কর্মীর স্ত্রীকে ধর্ষণ করে খুনের অভিযোগ উঠল।

 

 

ঘটনাটা নন্দীগ্রামের ২ নম্বর ব্লকের বয়াল এক নম্বর গ্রাম পঞ্চায়েত এর তেতুলবাড়ি এলাকার।  অভিযোগ এলাকার সক্রিয় বিজেপি কর্মী শ্যামল মাইতি দীর্ঘদিন ধরে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের থেকে  হুমকি পাচ্ছিলেন। তাঁকে বিজেপির থেকে দূরত্ব বাড়ানোর হুমকিও দেওয়া হচ্ছিল। সোমবার নন্দীগ্রামে দিনভর কর্মসূচি ছিল বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর। এলাকায় বিভিন্ন মোড়ে পাঁচটি পথসভা করেন শুভেন্দু। সেখানে অংশ নিয়েছিলেন শ্যামল মাইতিও। বিকেলে বাড়ি ফিরে সেখানে কাউকে দেখতে না পেয়ে তাঁর সন্দেহ হয়। স্ত্রীকে ফোন করেও সাড়া মেলেনি। এরপরেই বাড়ির পেছনের খালে স্ত্রী রুম্পা বর্মন মাইতিকে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখেন তিনি। পাড়াপ্রতিবেশীদের সাহায্যে ২২ বছরের রুম্পাকে উদ্ধার করা হয়। তার মুখ ও পা বাঁধা অবস্থায় ছিল। গলায় আঁচলের  ফাঁস জড়িয়ে ফেলে দিয়ে যাওয়া হয়েছিল পুকুরে। রুম্পার শরীরে ধর্ষণের একাধিক চিহ্নও পাওয়া গিয়েছে বলে অভিযোগ। 

নন্দীগ্রামে শুভেন্দুর হয়ে প্রচারে বহিরাগত গুণ্ডারা! কমিশনে TMC

অমিত শাহের দাবি, 'প্রথম দফায় ৩০-এ ২৬ আসন পাচ্ছি'

গুরুতর আহত অবস্থায় প্রথমে রেয়াপাড়া গ্রামীন হাসপাতালে নিয়ে যাওয়া হয় বিজেপি কর্মীর স্ত্রাকে। সেখান থেকে  তমলুকে পূর্ব মেদিনীপুর জেলা হাসপাতালে তাঁকে রেফার করা হয়। শ্যামল মাইতির অভিযোগ  হুমকি দেওয়া তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই এই ঘটনা ঘটিয়েছে। 

Advertisement

 

Advertisement