scorecardresearch
 

West Bengal Election 2021 : শিলিগুড়িতে মুদির দোকানে মিলল বোমা! গ্রেফতার ৫

ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ওই এলাকায়। ঘটনায় ইতিমধ্যে ৫ জনকে গ্রেফতার করেছে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ। ঘটনা তদন্ত শুরু করেছে পুলিশ।

শিলিগুড়ির ইস্টার্ন বাইপাসে মুদি দোকান থেকে তাজা বোমা উদ্ধার করা হয়েছে। ছবি: জয়দীপ বাগ শিলিগুড়ির ইস্টার্ন বাইপাসে মুদি দোকান থেকে তাজা বোমা উদ্ধার করা হয়েছে। ছবি: জয়দীপ বাগ
হাইলাইটস
  • শিলিগুড়ি থেকে উদ্ধার হল বোমা
  • ইস্টার্ন বাইপাসে মুদি দোকান থেকে তাজা বোমা উদ্ধার করেছে পুলিশ
  • টনা যুক্ত থাকার অভিযোগ গ্রেফতার করা হয়েছে ৫ ব্যক্তিকে

শিলিগুড়ি থেকে উদ্ধার হল বোমা। ইস্টার্ন বাইপাসে মুদি দোকান থেকে তাজা বোমা উদ্ধার করেছে পুলিশ। ঘটনা যুক্ত থাকার অভিযোগ গ্রেফতার করা হয়েছে ৫ ব্যক্তিকে।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শিলিগুড়ির সফরকালেই শিলিগুড়ি ইস্টার্ন বাইপাসের কানকাটা মোড় এলাকার একটি মুদিখানা দোকান থেকে উদ্ধার হল দু'টি বোমা।

ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ওই এলাকায়। ঘটনায় ইতিমধ্যে ৫ জনকে গ্রেফতার করেছে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ। ঘটনা তদন্ত শুরু করেছে পুলিশ।

প্রসঙ্গত উত্তরবঙ্গ সফরে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতা থেকে শিলিগুড়িতে এসে রাতে ছিলেন শিলিগুড়ি একটি বেসরকারি হোটেলে। তবে এরই মাঝে শিলিগুড়ি ইস্টার্ন বাইপাস এলাকার কানকাটা মোড়ের একটি মুদি দোকান থেকে উদ্ধার হল দুটি বোমা।

জানা গিয়েছে, গোপন সূত্রের খবরের ভিত্তিতে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ ওই মুদি দোকানে হানা দিয়ে এই বোমা দুটি উদ্ধার করে। একই সঙ্গে ঘটনায় জড়িত থাকার সন্দেহে ৫ জনকে গ্রেফতার করে গোয়েন্দা বিভাগ।

ধৃতরা হল সুজিত সরকার, বাবু গুরুং, গোপাল বিশ্বাস, শঙ্কর দাস ও গনেশ মন্ডল। ধৃতদের এদিন রাতেই শিলিগুড়ি ভক্তিনগর থানায় নিয়ে যাওয়া হয়। ধৃতদের আজ জলপাইগুড়ি আদালতে তোলা হবে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের হেপাজতে নিয়ে পুলিশ সমস্ত ঘটনা তদন্ত করবে। তবে কী করে ওই এলাকায় এই বোমা দুটি এল তা তদন্ত করে দেখছে গোয়েন্দা বিভাগ।