scorecardresearch
 

Coal Smuggling Case: রুজিরাকে দেড় ঘণ্টার CBI-জিজ্ঞাসাবাদ! বেরিয়ে গেলেন অফিসাররা

কলকাতা | 23 Feb 2021, 3:27 PM IST

coal smuggling case : আজ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিয়া বন্দ্যোপাধ্য়ায়ের বাড়িতে যাবেন সিবিআই আধিকারিকরা। কয়লা পাচার কাণ্ডে তাকে জিজ্ঞাসাবাদ করবেন গোয়েন্দারা। গতকালই সিবিআইকে চিঠি পাঠিয়ে আজ দেখা করার জন্য সময় দেন রুজিরা। সোমবার রুজিরার বোন মেনকা গম্ভীরকে প্রায় ৩ ঘণ্টায় জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা।

অভিষেক বন্দ্যোপাধ্যায় ও রুজিরা নারুলা অভিষেক বন্দ্যোপাধ্যায় ও রুজিরা নারুলা

হাইলাইটস্

  • আজ অভিষেকের স্ত্রী রুজিরার বাড়িতে যাবে CBI
  • হতে পারে বয়ান রেকর্ড
  • সোমবার রুজিরার বোনকে জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা
  • কয়লা পাচার কাণ্ডে সক্রিয় সিবিআই
1:15 PM (6 দিন আগে)

রুজিরাকে ১ ঘন্টা জেরা করল সিবিআই

Posted by :- debasmita

কয়লা পাচার কান্ডে এক ঘন্টা জেরা করার পর রুজিরা বন্দ্যোপাধ্যায়ের বাড়ি থেকে বেরিয়ে গেলেন সিবিআইয়ের সদস্যরা। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীকে প্রায় ১ ঘন্টা জেরা করে ৮ সদস্যের সিবিআইয়ের একটি দল। 

12:36 PM (6 দিন আগে)

লিখিত নেওয়া হচ্ছে রুজিরার বয়ান

Posted by :- debasmita

রুজিরার সমস্ত বয়ান লিখিত নেওয়া হচ্ছে। প্রথম পর্যায়ে প্রাথমিক প্রশ্নই করছেন সিবিআইয়ের গোয়েন্দারা। শান্তিনিকেতন ছাড়া তাঁর আর কোনও ঠিকানা আছে কিনা, প্রশ্ন করছেন তাঁর পাসপোর্ট নিয়েও। ব্যাঙ্ক অ্যাকাউন্ট নিয়ে এখনই জেরা শুরু হয়নি। 

11:39 AM (6 দিন আগে)

অভিষেকের বাড়িতে পৌঁছলে CBI

Posted by :- debasmita

কিছুক্ষণের মধ্যেই শুরু হবে জিজ্ঞাসাবাদ। ইতিমধ্যেই কালীঘাটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে পৌঁছলেন সিবিআই। মমতা বন্দ্যোপাধ্যায় বাড়ি থেকে বেরোনোর কিছুক্ষণের মধ্যেই পৌঁছল সিবিআই। 

11:31 AM (6 দিন আগে)

অভিষেকের বাড়িতে মমতা

Posted by :- debasmita

কিছুক্ষণের মধ্যেই সিবিআইয়ের আসার কথা রুজিরা বন্দ্যোপাধ্যায়েক জিজ্ঞাসাবাদের জন্য। এদিন তার আগেই অভিষেকের বাড়িতে পৌঁছলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

10:51 AM (6 দিন আগে)

জিজ্ঞাসাবাদে একাই আসবেন রুজিরা!

Posted by :- debasmita

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ সূত্রের খবর, জিজ্ঞাসাবাদের জন্য একাই আসবেন রুজিরা বন্দ্যোপাধ্যায়। সিবিআই তাঁকে মামলার সাক্ষী হওয়ার কথাও বলতে পারে বলে সূত্রের খবর। 

10:10 AM (6 দিন আগে)

ব্যাঙ্ক অ্যাকাউন্ট নিয়ে জেরা রুজিরাকে?

Posted by :- debasmita

ইতিমধ্যেই রুজিরা বন্দ্যোপাধ্যায়কে জেরা করার জন্য ৮ পাতার একটি প্রশ্নপত্র তৈরি করা হয়েছে বলে সিবিআই সূত্রে খবর। ইতিমধ্যেই তা নিয়ে রাজনৈতিক তর্জা শুরু হয়েছে বাংলার রাজনীতিতে। লেনদেনের কপি দেখিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে তাঁকে। 

10:04 AM (6 দিন আগে)

৮ সদস্যের দল তৈরি CBI-র

Posted by :- debasmita

সিবিআই সূত্রের খবর সকাল ১১ টার মধ্যে রুজিরাকে জিজ্ঞাসাবাদ করা হবে। ৮ সদস্যের দল গঠন করা হয়েছে। সিবিআই অফিসার বিশ্বজিৎ দাসের নেতৃত্বে এই দলে রয়েছে দুজন মহিলা অফিসারও। 

10:00 AM (6 দিন আগে)

১১ টায় রুজিরাকে জিজ্ঞাসাবাদ!

Posted by :- debasmita

২৩ ফেব্রুয়ারি (মঙ্গলবার) সকাল ১১টা থেকে দুপুর ৩টের মধ্যে রুজিরা সঙ্গে দেখা করতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে যাবে সিবিআই। 

8:28 AM (6 দিন আগে)

রুজিরার বাড়িতে যাবে সিবিআই

Posted by :- suvam

আজ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিয়া বন্দ্যোপাধ্য়ায়ের বাড়িতে যাবেন সিবিআই আধিকারিকরা। কয়লা পাচার কাণ্ডে তাকে জিজ্ঞাসাবাদ করবেন গোয়েন্দারা। গতকালই সিবিআইকে চিঠি পাঠিয়ে আজ দেখা করার জন্য সময় দেন রুজিরা। সোমবার রুজিরার বোন মেনকা গম্ভীরকে প্রায় ৩ ঘণ্টায় জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা।