scorecardresearch
 

তৃণমূলে যোগ দিচ্ছেন বিজেপির বাবুল! জবাবে কী বললেন সাংসদ?

সম্প্রতি সোশ্যাল মিডিায়ায় ভাইরাল হয়েছে একটি পোস্ট। যাতে দেখা যাচ্ছে, একটি বাংলা নিউজ চ্যানেলের টেলিকাস্টের স্ক্রিনশট। যেখানে ব্রেকিং নিউজে দাবি করা হয়েছে, আসানসোলের বিজেপি সাংসদ তৃণমূলে যোগ দিচ্ছেন। যা নিয়ে রাজ্য রাজনীতিতে তোলপাড় শুরু হয়।

Advertisement
Babul Supriyo Babul Supriyo
হাইলাইটস
  • সম্প্রতি সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি পোস্ট
  • যেখানে দাবি করা হচ্ছে দল ছাড়ছেন বাবুল সুপ্রিয়
  • সেই পোস্ট নিয়েই এখন সরগরম বঙ্গ রাজনীতি

কিছুদিন আগেই তৃণমূল কংগ্রেস ছেড়েছিলেন পাণ্ডবেশ্বরের বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি। এমন শোনা যাচ্ছিল শুভেন্দু অধিকারীর সঙ্গে অমিত শাহের সভাতে তিনিও বিজেপিতে যোগ দিতে চলেছেন। কিন্তু জিতেন্দ্রকে গেরুয়া শিবিরে এন্ট্রি দেওয়ার ব্যাপারে সবচেয়ে বেশি আপত্তি তুলেছিলেন কেন্দ্রীয়মন্ত্রী বাবুল সুপ্রিয়। এরপর ১৮০ ডিগ্রি ঘুরে তৃণমূলেই আছেন এমন ঘোষণা কেরন জিতেন্দ্র। রাজনৈতিক মহলের দাবি মূলত বাবুলের আপত্তিতেও গেরুয়া ঝাণ্ডা ধরা হয়নি জিতেন্দ্রর। এবার সেই বাবুলের নামই শোনা গেল দলবদলের খাতায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে বিজেপির আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয় বিজেপিতে যোগ দিতে চলেছেন। যা নিয়ে রাজ্য রাজনীতিতে তোলপাড় শুরু হয়। যদিও এই খবর পুরোপুরি ভুয়ো বলে উড়িয়ে দিচ্ছেন বাবুল স্বয়ং।

কিষাণ নিধির পর আয়ুষ্মান ভারত, ফের মমতাকে নিশানা মোদীর

সম্প্রতি সোশ্যাল মিডিায়ায় ভাইরাল হয়েছে একটি পোস্ট। যাতে দেখা যাচ্ছে, একটি বাংলা নিউজ চ্যানেলের টেলিকাস্টের স্ক্রিনশট। যেখানে ব্রেকিং নিউজে দাবি করা হয়েছে, আসানসোলের বিজেপি সাংসদ তৃণমূলে যোগ দিচ্ছেন। এই ঘটনা সামনে আসতেই এমন সম্ভাবনার কথা অবশ্য উড়িয়ে দেন বাবুল। দাবি করেন ভাইরাল হওয়া পোস্টটি ভুয়ো। তৃণমূলের আইটি সেল এই ভুয়ো পোস্ট করেছে।

সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হওয়া পোস্টে বাবুলের প্রতিক্রিয়া
সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল হওয়া পোস্টে বাবুলের প্রতিক্রিয়া

পরে নিজের ফেসবুক ও ট্যুইটারে সেই ভুয়ো পোস্টের ছবি শেয়ার করে বাবুল নিজের অবস্থানও জানিয়ে দেন।   বাবুল বলেন, ” এটা খুব ছড়াচ্ছে চারিদিকে যে আমি তৃণমূলে যোগ দিচ্ছি। অবান্তর প্রচুর ফোনও আসছে। তৃণমূলীদের বলি, আরে ভাই, ফেক নিউজ যদি বানাতেই হয়ে তো একটু সাবধানে বানাও।” শনিবার নিজের ফেসবুক পেজে আসানসোলের সাংসদ লেখেন, “তৃণমূল কংগ্রেসের মতো দলটাকে আমি মনে প্রাণে ঘৃণা করি। রাজনীতি ছেড়ে দিলেও তৃণমূলে যোগ দেবো না, বা এই ধরণের খবরের হেডিং কখনও হতে দেবো না ”। তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, তৃণমূল কংগ্রেসের পরিচালিত রাজ্য সরকারকে আরব সাগরে না ফেলা পর্যন্ত খোলা হাওয়ায় নিঃশ্বাস নিতে পারবো না। তৃণমূল কংগ্রেসের আইটি সেলকে তিনি কটাক্ষ করেন, যে পোস্টটি তৈরি করে ভাইরাল করা হয়েছে, তা খুবই কাঁচা হাতের কাজ। এর একেবারে বিশ্বাস যোগ্যতা নেই। কারণ ঐ বাংলা চ্যানেলের লোগো দিন কয়েক আগেই পরিবর্তন হয়ে গেছে। রাজ্যের শাসক দলের তরফে এই নিয়ে কেউ কোন মন্তব্য করতে চাইনি। দলের আইটি সেলেরও কোন প্রতিক্রিয়া পাওয়া যায় নি।

Advertisement

দিলীপকে ধমকাতে এবার 'ফাটাকেষ্ট' মদন, চ্যালেঞ্জ ছুঁড়লেন শুভেন্দুকেও

ইতিমধ্যেই ২০২১ বিধানসভা নির্বাচনকে  পাখির চোখ করে এগোতে শুরু করেছে গেরুয়া শিবির। ইতিমধ্যেই শুভেন্দু অধিকারী, শীলভদ্র দত্ত সহ তৃণমূলের একাধিক প্রথম সারির নেতা নাম লিখিয়েছেন গেরুয়া শিবিরে। আগামী দিনে ঘাসফুল থেকে আরও অনেক নেতা-মন্ত্রী বিজেপিতে আসতে চলেছেন বলেও দাবি করছে গেরুয়া শিবির। এই আবহে বাবুলের বিজেপি ছেড়ে তৃণমূলে নাম লেখানোর খবরে স্বাভাবিক ভাবেই রাজ্য রাজনীতিতে হলচল শুরু হয়। যদিও সেই সম্ভাবনায় নিজেই জল ঢেলে দিয়েছেন আসানসোলের বিজেপি সাংসদ। 

 

Advertisement