scorecardresearch
 

West Bengal Election 2021: এবার অভিনেতা যশ BJP-তে? নুসরতের বন্ধুর গেরুয়া-যোগ ঘিরে জল্পনা

সরস্বতীর পুজোর দিন আরএসএস প্রধান মোহন ভাগবতের সঙ্গে মিঠুন চক্রবর্তীর বৈঠকে নতুন রাজনৈতিক জল্পনার গন্দ পাচ্ছিলেন অনেকেই। সেদিন বিকেলেই প্রসেনজিতের বাড়িতে বিজেপি নেতার আগমন উস্কে দিচ্ছিল আরাক সম্ভাবনা। তবে এসবের মাঝেই টলিপাড়ায় শুরু হয়েছে নতুন গুঞ্জন। শোনা যাচ্ছে অভিনেতা যশ দাশগুপ্ত নাকি এবার গেরুয়া শিবিরে নাম লেখাতে চলেছেন। সূত্রের খবর, বুধবারই তিনি বিজেপিতে যোগ দিতে পারেন। এনিয়ে সাংবাদিক সম্মেলনও করতে পারেন অভিনেতা।

Advertisement
Yash Dasgupta Yash Dasgupta
হাইলাইটস
  • বিজেপি-তে যোগ দিচ্ছেন যশ দাশগুপ্ত
  • টলিপাড়ায় চাঞ্চল্য ছড়িয়েছে এই খবরে
  • শোনা যাচ্ছে বুধবারই গেরুয়া পতাকা হাতে নিতে চলেছেন অভিনেতা

সরস্বতীর পুজোর দিন আরএসএস প্রধান মোহন ভাগবতের সঙ্গে মিঠুন চক্রবর্তীর বৈঠকে নতুন রাজনৈতিক জল্পনার গন্দ পাচ্ছিলেন অনেকেই। সেদিন বিকেলেই প্রসেনজিতের বাড়িতে বিজেপি নেতার আগমন উস্কে দিচ্ছিল আরাক সম্ভাবনা। তবে  এসবের মাঝেই টলিপাড়ায় শুরু হয়েছে নতুন গুঞ্জন। শোনা যাচ্ছে অভিনেতা যশ দাশগুপ্ত নাকি এবার গেরুয়া শিবিরে নাম লেখাতে চলেছেন। সূত্রের খবর, বুধবারই তিনি বিজেপিতে যোগ দিতে পারেন। এনিয়ে সাংবাদিক সম্মেলনও করতে পারেন অভিনেতা।

বিজেপি-তে যোগ দিচ্ছেন  যশ দাশগুপ্ত ?
বিজেপি-তে যোগ দিচ্ছেন যশ দাশগুপ্ত ?

যশের বিজেপি যোগ কতটা? 
বেশ কয়েকদিন ধরেই আলোচনার মধ্যে রয়েছেন যথ দাশগুপ্ত। টলিউডে এই মুহূর্তে প্রথম সারির নায়কদের মধ্যে অন্যতম তিনি। সম্প্রতি তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী নুসরতের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। স্বামী নিখিলের সঙ্গে নুসরতের দূরত্বের কারণ নাকি যশ, এমনটাও বলা হচ্ছে। এর মাঝেই গেরুয়া শিবিরে যশের যোগ দেওয়ার খবরে তাই চাঞ্চল্য ছড়িয়েছে। এদিন বিকেলের সাংবাদিক সম্মেলনে যশের সঙ্গে উপস্থিত থাকবেন বিজেপির কেন্দ্রীয় নেতা  কৈলাস বিজয়বর্গীয় এবং মুকুল রায়। যদিও যশের তরফে এখনও এই খবরের সত্যতা স্বীকার করা হয়নি।  সূত্রের খবর, টলিউডের আরও কিছু অভিনেতা এদিনই বিজেপিতে যোগ দিতে পারেন।

কেন মমতার সঙ্গে দূরত্ব বেড়েছিল সুভাষ ঘনিষ্ঠ মিঠুনের? মেয়াদ শেষের ৩ বছর আগেই রাজ্যসভা থেকে ইস্তফা

Mithun-Bhagwat Meet: রাজনৈতিক জল্পনায় জল, ভাগবতের সঙ্গে Spiritual Relation বললেন মিঠুন

যশের সঙ্গ নুসরতের সম্পর্কের গুঞ্জন
 যশ-নুসরতের চর্চিত প্রেম-এর 'কিসসা' এখন টলিউডের অলিতেগলিতে। বহু দিন ধরেই টলিপাড়ায় কান পাতলেই গুঞ্জন শোনা যাচ্ছে যশ-নুসরতের প্রেমের। একটা সময় ছিল যখন ব্যবসায়ী নিখিল জৈন আর অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরত জাহানের প্রেম টলিউডের অলিগলিতে চর্চার বিষয় ছিল। কিন্ত সেসব এখন অতীত। বর্তমানে যশ নুসরতের প্রেম এখন টলিউডের হট টপিক। অনেকেই বলছে নুসরতের প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন যশ। সেই গুঞ্জন আরও বাড়িয়ে দিয়ে নুসরতের ছবি  ‘ডিকশনারি’র  প্রিমিয়ারে  যশের হাজিরা। রাজস্থান সফরের পর থেকেই নুসরতের সঙ্গে যশ দাশগুপ্তর নাম জড়িয়ে অনেক রটনাই রটেছে। কয়েকদিন আগেই দু’জনে ইনস্টাগ্রাম স্টোরিতে একই খাবারের ছবি শেয়ার করে আলোচনায় এসেছিলেন। একসঙ্গে শো করা থেকে দক্ষিণেশ্বরের মন্দিরে পুজো দেওয়া, সবেতেই নুসরতের সফর সঙ্গী হিসাবে দেখা গিয়েছে যশকে। জানা যাচ্ছে, স্বামী নিখিলের সঙ্গে এখন আর এক ফ্ল্যাটে থাকছেন না নুসরত। বন্ধ করেছেন সবরকম যোগাযোগ। ইনস্টাগ্রামেও একে অপরকে আনফলো করেছেন তাঁরা। তবে যশ ও নুসরত এখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। এদিকে তৃণমূল সাংসদ হিসাবে নুসরতকে প্রায়শই দেখা যায় বিজেপি শিবিরকে আক্রমণ করতে। এই আবহে যশ-নুসরতের সম্পর্কের রসায়ন কোন দিকে যায় সেই দিকে দৃষ্টি সকলের।

Advertisement
 যশের সঙ্গ নুসরতের সম্পর্কের গুঞ্জন
যশের সঙ্গ নুসরতের সম্পর্কের গুঞ্জন

যশের কেরিয়ার
বাংলা টেলিভিশনের মাধ্যমে নিজের অভিনয় সফর শুরু করেছিলেন যশ।  তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের অরণ্য চরিত্রে।  বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘গ্যাংস্টার’ ছবির মাধ্যমে ২০১৬  টলিউডে ডেবিউ করেন অভিনেতা। গত বছর আবার মিমি চক্রবর্তী  ও  নুসরত জাহানের  সঙ্গে ‘SOS কলকাতা’ ছবিতে অভিনয় করেন।  তারপর থেকেই নুসরতের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন নিয়ে সরগরম টলিপাড়া। এছাড়া ওয়ান, মন জানে না, টোটাল দাদাগিরি, ফিদাতে অভিনয় করেছেন যশ।  সম্প্রতি 'খড়কুটো' খ্যাত অভিনেতা কৌশিক রায় বিজেপিতে যোগ দেন। দিল্লিতে গিয়ে বিজেপি পতাকা হাতে নিয়েছেন রুদ্রনীল ঘোষও। এবার সেই পথে যশ হাটেন কিনা সেটাই দেখার। 

Advertisement