scorecardresearch
 

'নলেজ সিটির নামে অনেক টাকা তুলেছেন, হিসেব দিন', আব্বাসের বিরুদ্ধে গুরুতর অভিযোগ ত্বহার

বুধবার ত্বহা সিদ্দিকী (Twaha Siddiqui) দাবি করেন, 'নলেজ সিটি বানানোর নাম করে লোকের থেকে অনেক অর্থ তুলেছেন ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের নেতা আব্বাস সিদ্দিকী (Abbas Siddiqui)। আগে সেই সমস্ত টাকার হিসেব দিয়ে নিজেকে দুর্নীতি মুক্ত করুন আব্বাস, তারপর বাংলাকে দুর্নীতি মুক্ত করার স্বপ্ন দেখবেন।' এদিন ফের একবার আব্বাসকে 'বাচ্চা ছেলে' আখ্যা দেন ত্বহা।

Advertisement
ত্বহা সিদ্দিকী ত্বহা সিদ্দিকী
হাইলাইটস
  • 'আব্বাস সিদ্দিকী বাচ্চা ছেলে'
  • 'পূর্ব পুরুষদের সম্মান মাটিয়ে মিশিয়ে দিয়েছে'
  • মন্তব্য পীরজাদা ত্বহা সিদ্দিকীর

আবারও আব্বাস সিদ্দিকীকে একহাত নিলেন ফুরফুর শরিফের অপর পীরজাদা ত্বহা সিদ্দিকী। বুধবার ত্বহা (Twaha Siddiqui) দাবি করেন, 'নলেজ সিটি বানানোর নাম করে লোকের থেকে অনেক অর্থ তুলেছেন ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের নেতা আব্বাস (Abbas Siddiqui)। আগে সেই সমস্ত টাকার হিসেব দিয়ে নিজেকে দুর্নীতি মুক্ত করুন আব্বাস, তারপর বাংলাকে দুর্নীতি মুক্ত করার স্বপ্ন দেখবেন।' এদিন ফের একবার আব্বাসকে 'বাচ্চা ছেলে' আখ্যা দেন ত্বহা। বলেন,' আব্বাসের রাজনীতির চুলকানি হয়েছে, তাই তিনি রাজনীতির ময়দানে নেমে পড়েছেন।' একইসঙ্গে রাজনীতিতে এসে আব্বাস তাঁদের পূর্ব পুরুষদের ৫০০ বছরের অর্জিত সম্মান মাটিতে মিশিয়ে দিয়েছেন বলেও মন্তব্য করেন ত্বহা সিদ্দিকী। 

নির্বাচন ঘোষণা না হলেও ইতিমধ্যেই রাজ্য এসে গিয়েছে কেন্দ্রীয় বাহিনী। এদিন সেই বিষয়ে প্রশ্ন করা হলে ত্বহা বলেন, 'কেন্দ্রীয় বাহিনী যদি বাংলায় শান্তিপূর্ণ নির্বাচনের জন্য এসে থাকে তাহলে তাদের স্বাগত। কিন্তু এর মধ্যে দিয়ে যদি কোনও রাজনৈতিক দল নিজেদের স্বার্থ চরিতার্থ করতে চায়, তাহলে তারা জেনে রাখুক, ৪ কোটি সিআরপিএফ নামিয়ে দিলেও বাংলার মানুষকে চমকে ভেটে জিততে পারবে না।' প্রসঙ্গত নির্বাচনী নির্ঘণ্ট প্রকাশের আগেই রাজ্যে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে রাজনৈতিক তরজা। 

নির্বাচনে ইভিএমে কারচুপি হতে পারে বলেও এদিন আশঙ্কা প্রকাশ করেন ত্বহা সিদ্দিকী। তিনি বলেন, 'ইভিএমে প্রত্যেক রাজনৈতিক দলের ঠিকঠাক নজরদারি চালানো উচিত, যাতে নির্বাচনে বাংলার মানুষের মতামত সঠিক ভাবে ফলাফলের মধ্যে দিয়ে প্রকাশ পায়।' প্রসঙ্গত ইভিএমে কারচুপি হতে পারে এমন আশঙ্কা অতীতে রাজ্যের শাসক দলের তরফেও প্রকাশ করা হয়েছে। সেক্ষেত্রে ইভিএমের পরিবর্তে ব্যাটল ফিরিয়ে আনার দাবিও জানিয়েছে তৃণমূল। যদিও ইভিএম একেবারেই নিরাপদ বলে বারেবারেই জানিয়েছে নির্বাচন কমিশন। 

 

Advertisement

Advertisement