scorecardresearch
 

নেতাজিকে নিয়ে রাজনীতি করব, TMC পারলে আটকাক ! হুঙ্কার দিলীপের

নেতাজি সুভাষচন্দ্র বসু (Netaji Subhas Chandra Bose) একজন রাজনৈতিক নেতা ছিলেন। অবশ্যই তাঁকে নিয়ে আমরা রাজনীতি করব। যদি দম থাকে তাহলে আটকে দেখাক তৃণমূল। রবিবার নদীয়ায় এই মন্তব্য করেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

Advertisement
বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ
হাইলাইটস
  • নেতাজি সুভাষচন্দ্র বসু একজন রাজনৈতিক নেতা ছিলেন
  • অবশ্যই তাঁকে নিয়ে আমরা রাজনীতি করব। যদি দম থাকে তাহলে আটকে দেখাক তৃণমূল
  • রবিবার নদীয়ায় এই মন্তব্য করেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

নেতাজি সুভাষচন্দ্র বসু (Netaji Subhas Chandra Bose) একজন রাজনৈতিক নেতা ছিলেন। অবশ্যই তাঁকে নিয়ে আমরা রাজনীতি করব। যদি দম থাকে তাহলে আটকে দেখাক তৃণমূল। রবিবার নদীয়ায় এই মন্তব্য করেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

সম্প্রতি নেতাজি সুভাষচন্দ্র বসু (Netaji Subhas Chandra Bose)-কে নিয়ে রাজনীতি করছে বিজেপি, সরাসরি গেরুয়া শিবিরের দিকে আঙুল তুলেছিল রাজ্যের ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। তারই পরিপ্রেক্ষিতে রবিবার দুপুরে নদীয়ার ধুবুলিয়ায় থানার অন্তর্গত হাঁসাডাঙ্গায় এই প্রতিক্রিয়া দিলীপ ঘোষের। সেখানে একটি পিকনিক স্পটে আয়োজিত নদিয়া উত্তর বিজেপি শিক্ষা সেলের অনুষ্ঠানে যোগ দেন তিনি। সেখানে কার্যত এই ভাষাতেই রাজ্যের শাসক দল তৃণমূলকে সরাসরি আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

এছাড়াও যারা জয় শ্রীরাম ধ্বনিকে ভয় পায়, তাদের রাজনীতি করা উচিৎ নয় বলেও কটাক্ষ করেন তিনি। প্রসঙ্গত, শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আহবানে কলকাতার ভিক্টোরিয়া মেমোরিয়াল হলে একটি সভায় যোগদান করতে এসে জয় শ্রীরাম ধ্বনি শুনে ক্ষোভ প্রকাশ করেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

পাশাপাশি নিজের বক্তব্য থেকেও এইদিন বিরত থাকেন তিনি। প্রধানমন্ত্রী সভায় যোগদান করতে এসে একজন মুখ্যমন্ত্রীর এমন প্রতিক্রিয়া প্রসঙ্গেই মূলত এদিন কটাক্ষ করেন দিলীপবাবু। এছাড়াও তাঁকে বিভিন্ন জায়গায় প্রতিনিয়ত গো ব্যাক স্লোগান তুলে কালো পতাকা দেখানো হয়।

কিন্তু তার পরিপ্রেক্ষিতে আজও পর্যন্ত কোনও দিন কোনো বিরূপ প্রতিক্রিয়া দেখাননি তিনি বলেও দাবি করেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। রাজ্য রাজনীতিতে বর্তমান টালমাটাল পরিস্থিতির সৃষ্টি হয়েছে। যার ফল স্বরূপ বিগত দিনে একাধিক তৃণমূল নেতৃত্ব বিজেপিতে যোগদান করছেন। ফলে গোষ্ঠীদ্বন্দ্বের প্রবণতা লক্ষ্য করা যাচ্ছে বিজেপির অন্দরমহলে।

Advertisement

এই প্রসঙ্গে দীলিপবাবু বলেন, সাময়িকভাবে দলের অভ্যন্তরে সামঞ্জস্যতার অভাব থাকলেও ভবিষ্যতে তা ঠিক করে নেওয়া হবে, এবং প্রত্যেকেই সম্মানজনক জায়গা পাবেন দলে বলেও এইদিন দাবি করেন তিনি। সম্প্রতিককালে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করা দলত্যাগী তৃণমূল নেতৃত্বদের উদ্দেশ্যে একাধিকবার জঞ্জাল বলে কটাক্ষ করতে দেখা গিয়েছে রাজ্যের প্রথম সারির তৃণমূল নেতৃত্বকে।

সেই প্রসঙ্গে এই দিন বিজেপির শিক্ষা সেলের অনুষ্ঠানে যোগদান করতে এসে তৃণমূলকে সরাসরি জঞ্জাল পার্টি বলে আক্রমণ করেন বিজেপি নেতা দিলীপ ঘোষ (Dilip Ghosh)। এছাড়াও একদিন সম্পূর্ণ জঞ্জাল সাফ হয়ে যাবে, তৃণমূল বলে আর কিছুই থাকবে না বলেও দাবি করেন দিলীপবাবু।

 

Advertisement