scorecardresearch
 

'ঐন্দ্রিলার মৃত্যুর কারণ চিকিৎসকদের ইগো!' বিস্ফোরক অভিযোগ মা শিখার

ঐন্দ্রিলা (Aindrila Sharma) মারা গিয়েছেন দু’সপ্তাহ হয়ে গেল। তাঁর চলে যাওয়ায় এখনও মন ভারী অনুরাগীদের। এত কম বয়সে ফুটফুটে অভিনেত্রীর মৃত্যু মেনে নিতে পারেননি অনেকেই। তাঁর পরিবারও শোকের ধাক্কা এখনও কাটিয়ে উঠতে পারেনি। এরমধ্যেই ঐন্দ্রিলার মৃত্যু নিয়ে বিস্ফোরক অভিযোগ করলেন তাঁর মা শিখা শর্মা (Shikha Sharma)। বললেন, ‘ডাক্তারের গাফিলতিতেই বাঁচল না ঐন্দ্রিলা’।

oindrila oindrila
হাইলাইটস
  • ঐন্দ্রিলা (Aindrila Sharma) মারা গিয়েছেন দু’সপ্তাহ হয়ে গেল।
  • তাঁর চলে যাওয়ায় এখনও মন ভারী অনুরাগীদের।
  • এত কম বয়সে ফুটফুটে অভিনেত্রীর মৃত্যু মেনে নিতে পারেননি অনেকেই।

ঐন্দ্রিলা (Aindrila Sharma) মারা গিয়েছেন দু’সপ্তাহ হয়ে গেল। তাঁর চলে যাওয়ায় এখনও মন ভারী অনুরাগীদের। এত কম বয়সে ফুটফুটে অভিনেত্রীর মৃত্যু মেনে নিতে পারেননি অনেকেই। তাঁর পরিবারও শোকের ধাক্কা এখনও কাটিয়ে উঠতে পারেনি।  এরমধ্যেই ঐন্দ্রিলার মৃত্যু নিয়ে বিস্ফোরক অভিযোগ করলেন তাঁর মা শিখা শর্মা (Shikha Sharma)। বললেন, ‘ডাক্তারের গাফিলতিতেই বাঁচল না ঐন্দ্রিলা’।

মা কখনও সন্তানের মৃত্যু মেনে নিতে পারেন না। শিখা শর্মাও তার ব্যাতিক্রম নন। কিন্তু শনিবার হঠাৎই ঐন্দ্রিলার মা শিখা শর্মা দাবি করেন যে, হাওড়ার যে বেসরকারি হাসপাতালে ঐন্দ্রিলা ভর্তি ছিল, সেখানকার দুএকজন চিকিৎসকের গাফিলতির জন্যই বাঁচেনি ঐন্দ্রিলা।

জাতীয় বীমা কর্মচারীদের তরফ থেকে শনিবার ঐন্দ্রিলা শর্মার স্মরণে একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন শিখা শর্মা। সেখানেই প্রথমবার ঐন্দ্রিলার মৃত্যু নিয়ে অভিযোগ জানালেন শিখাদেবী। তিনি বলেন, ‘হাওড়ার ওই বেসরকারি হাসপাতালে ঐন্দ্রিলার চিকিৎসা ভালই হচ্ছিল। যে চিকিৎসক অপারেশন করেছিলেন তিনিও খুব ভাল ছিলেন। কিন্তু এক-দু’জন চিকিৎসকের ইগোর জন্য ঐন্দ্রিলাকে চলে যেতে হল।’

তাঁর আরও অভিযোগ, ‘অনেক সময় নিয়ে ঐন্দ্রিলার এমআরআই করা হয়েছিল সেই হাসপাতালে। পরে জানা যায় যে, সেই পরীক্ষার রিপোর্ট বেশ ভালই এসেছিল। কিন্তু যতটা সময় নিয়ে এমআরআই হল, সেটা ঐন্দ্রিলার শারীরিক অবস্থার জন্য একেবারেই ভালো ছিল না। ওই এক-দু’জন চিকিৎসকের গাফিলতি ও ইগোর জন্যই ঐন্দ্রিলা বাঁচতে পারল না।

 ঐন্দ্রিলার অকালমৃত্যুতে এমনিতেই মর্মাহত তাঁর শুভাকাঙ্খীরা। তাঁর মধ্যেই তাঁর মায়ের এই অভিযোগ নতুন করে জল্পনা উস্কে দিচ্ছে, তবে কী ঐন্দ্রিলার মৃত্যুতে চিকিৎসায় গাফিলতি রয়েছে ?

আরও পড়ুন: সুকান্ত-শুভেন্দুর দূরত্ব? বিজেপির রাজ্য সভাপতির বক্তব্যে জোর জল্পনা