scorecardresearch
 

Asansol Cbi Anubrata Mondal : 'অনুব্রতর জামিন না হলে মাদক কেসে ফাঁসানো হবে', বিচারককে হুমকি চিঠি

অনুব্রত মণ্ডলকে জামিন না দিলে বিচারকের পরিবারকে মাদক মামলায় ফাঁসানো হবে। এই মর্মে হুমকি চিঠি এল। হুমকি চিঠি পেয়েছেন আসানসোল CBI আদালতের বিচারক রাজেশ চক্রবর্তী।

Advertisement
ফাইল ছবি ফাইল ছবি
হাইলাইটস
  • অনুব্রত মণ্ডলকে জামিন না দিলে বিচারকের পরিবারকে মাদক মামলায় ফাঁসানো হবে
  • এই মর্মে হুমকি চিঠি এল
  • হুমকি চিঠি পেয়েছেন আসানসোল CBI আদালতের বিচারক রাজেশ চক্রবর্তী

অনুব্রত মণ্ডলকে জামিন না দিলে বিচারকের পরিবারকে মাদক মামলায় ফাঁসানো হবে। এই মর্মে হুমকি চিঠি এল। হুমকি চিঠি পেয়েছেন আসানসোল CBI আদালতের বিচারক রাজেশ চক্রবর্তী। গত ২০ অগাস্ট তিনি এই চিঠি পান বলে অভিযোগ। 

সেই চিঠিতে লেখা রয়েছে, অনুব্রত মণ্ডলের জামিন না হলে বিচারকের পরিবারকে মাদক মামলায় ফাঁসানো হবে। গত ২০ অগাস্ট এই চিঠি মহামান্য বিচারকের হাতে আসে। আসানসোলের CBI আদালতের ওই বিচারক এই চিঠি নিয়ম মেনে জেলা জাজকে ফরোয়ার্ড করেন।   

সূত্রের খবর, বিচাচরক রাজেশ চক্রবর্তী জেলা জাজকে অনুরোধ করেছেন, এই চিঠি যেন কলকাতা হাইকোর্টেও ফরোয়ার্ড করা হয়। সেই মতো চিঠিটি রাজ্যের সর্বোচ্চ আদালতে এসেছে। 

আরও পড়ুন : কেন সরকারি কর্মীদের DA দিতে পারছে না রাজ্য, সমাধান কোথায়?

এদিকে এই হুমকি-চিঠির প্রেক্ষিতে আসানসোলে বিশেষ CBI আদালতের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে। কারণ কাল, বুধবারই ফের অনুব্রতকে আদালতে পেশ করা হবে। 

জানা গেছে, হুমকি চিঠিটি পাঠিয়েছেন বাপ্পা চট্টোপাধ্যায় নামে এক ব্যক্তি। তবে তিনি কে তা এখনও জানা যায়নি। এদিকে চিঠি পাওয়ার পরই জেলা জজকে জানিয়েছিলেন বিচারক রাজেশ  চক্রবর্তী। 

আরও পড়ুন : প্রয়াত BJP নেত্রী সোনালি ফোগাট, মৃত্যুর আগে বদলে ছিলেন প্রোফাইল পিকচার

প্রসঙ্গত, গরু পাচার মামলায় গ্রেফতার হয়েছেন অনুব্রত মণ্ডল। আসানসোলের বিশেষ CBI আদালতেই তাঁর মামলা বিচারাধীন। সেই কোর্টের রায়ে অনুব্রত এখন নিজাম প্যালেসে সিবিআই হেফাজতে। কালই তাঁর সিবিআই হেফাজতের মেয়াদ শেষ হবে। আর তার আগে বিচারকের কাছে হুমকি চিঠি আসা উদ্বেগজনক বলে মনে করেছেন অনেকে।   

প্রসঙ্গত, এখনও পর্যন্ত অনুব্রত মণ্ডলের ১৭ কোটি টাকার ফিক্সড ডিপোজিটের খোঁজ পাওয়া গেছে। যা তাঁর স্ত্রী ও মেয়ের নামে রয়েছে বলে অভিযোগ। এছাড়া অনুব্রতর একাধিক রাইস মিল রয়েছে বলে দাবি করেছে সিবিআই। তার তদন্তও চলছে। গতকালও অনুব্রতর দেহরক্ষী সায়গল হোসেনের ফ্ল্যাটে হানা দেন তদন্তকারীরা। 

Advertisement

Advertisement