scorecardresearch
 

Anubrata Mondal Food : বাইরের খাবার দাঁতে কেটেও দেখলেন না, CBI হেফাজতে কী খাচ্ছেন অনুব্রত?

তবে এখন অনুব্রত মণ্ডল খাওয়া দাওয়া করছেন বলেই সূত্রের দাবি। জানা গেছে, নিজাম প্যালেসের গেস্ট হাউসে রয়েছেন অনুব্রত। তিনি বারবার মুড়ি খাচ্ছেন। বাইরের খাবার মুখে তুলছেন না।

Advertisement
অনুব্রত মণ্ডল (ফাইল ছবি) অনুব্রত মণ্ডল (ফাইল ছবি)
হাইলাইটস
  • অনুব্রত মণ্ডলকে MLA হস্টেল থেকে খাবার আনিয়ে দিতে চান CBI আধিকারিকরা
  • তবে বাইরের খাবার তিনি খাবেন না বলে জানিয়ে দেন

গরুপাচার কাণ্ডে অসহযোগিতার অভিযোগে বীরভূম জেলার তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করেছে CBI। গ্রেফতার হওয়ার পর নিজাম প্যালেসে CBI দফতরে নিয়ে আসা হয় অনুব্রতকে। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে খবর, সেদিন রাতে কিছুই মুখে তোলেননি বীরভূমের বেতাজ বাদশা। যা নিয়ে কিছুটা চিন্তিত ছিলেন তদন্তকারীরা। 

তবে এখন অনুব্রত মণ্ডল খাওয়া দাওয়া করছেন বলেই সূত্রের দাবি। জানা গেছে,  নিজাম প্যালেসের গেস্ট হাউসে রয়েছেন অনুব্রত। তিনি বারবার মুড়ি খাচ্ছেন। বাইরের খাবার মুখে তুলছেন না। তেল-ঝাল যুক্ত খাবার না পসন্দ অনুব্রতর। সূত্রের খবর, সামান্য ভাত, ডাল খাচ্ছেন বীরভূমের দোর্দন্ডপ্রতাপ এই নেতা। 

আরও পড়ুন : শক্তি বাড়াচ্ছে নিম্নচাপ, আজ থেকেই টানা বৃষ্টির পূর্বাভাস, কতদিন চলবে ?

সূত্রের এও খবর, কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা হেফাজতে নেওয়ার পরই অনুব্রত মণ্ডলকে MLA হস্টেল থেকে খাবার আনিয়ে দিতে চান। তবে সেই খাবার খাননি অনুব্রত। বরং মুড়ি খাচ্ছিলেন তিনি। 

এরপর আধিকারিকরা তাঁকে ভারী কিছু খাওয়ার পরামর্শ দেন। মনে করিয়ে দেন তাঁর অসুস্থতার কথাও। তারপরই অনুব্রত মণ্ডল ভাত খেতে রাজি হন। তিনি নাকি ভাত, ডাল, আলুসেদ্ধ খাবেন বলেন। সেই খাবারই দেওয়া হয় তাঁকে। 

আরও পড়ুন : বাম্পার ডিসকাউন্ট, হাজার হাজার টাকা ছাড়ে মিলছে iphone 12

এদিকে আর একটি সূত্রের দাবি, শনিবার দুপুরে অনুব্রতর চিনারপার্কের বাড়ি থেকে দুপুরের খাবার আসে। মেনুতে ছিল ভাত, আলু-পোস্ত ও মাছের ঝোল। সেই খাবারও খান তিনি। 

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার ওই সূত্রের দাবি, শারীরিকভাবে সুস্থ আছেন অনুব্রত। নিজের বেশ কিছু অসুবিধের কথা তিনি জানিয়েছেন তদন্তকারীদের। রবিবার তাঁকে ফের কমান্ড হাসপাতালে নিয়ে যাওয়া হবে শারীরিক পরীক্ষার জন্য। 

Advertisement

প্রসঙ্গত, গরুপাচার মামলায় বোলপুরের বাড়ি থেকে অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করে CBI। আদালতের নির্দেশে এখন CBI হেফাজতে রয়েছেন তিনি। তাঁকে দফায় দফায় জেরা করছেন গোয়েন্দারা। গ্রেফতারের আগে ১০ বার তাঁকে তলব করা হলেও মাত্র একবার হাজিরা দিয়েছিলেন অনুব্রত।  


 

Advertisement