scorecardresearch
 

Arijit Singh Concert in Kolkata: ফেব্রুয়ারিতেই কলকাতায় অরিজিতের কনসার্ট, কোথায়?

শেষমেশ সব জট কাটল। ফেব্রুয়ারিতে কলকাতার অ্যাকোয়াটিকায় হবে অরিজিৎ সিংয়ের বহু প্রতিক্ষীত কনসার্ট। এখন থেকেই বুকিং করতে পারবেন টিকিট। কলকাতার কোথায় হবে অরিজিতের কনসার্ট?

Advertisement
অরিজিৎ সিং। অরিজিৎ সিং।
হাইলাইটস
  • শেষমেশ সব জট কাটল। ফেব্রুয়ারিতে কলকাতার অ্যাকোয়াটিকায় হবে অরিজিৎ সিংয়ের বহু প্রতিক্ষীত কনসার্ট।
  • এখন থেকেই বুকিং করতে পারবেন টিকিট। কলকাতার কোথায় হবে অরিজিতের কনসার্ট?

শেষমেশ সব জট কাটল। ফেব্রুয়ারিতে কলকাতার অ্যাকোয়াটিকায় হবে অরিজিৎ সিংয়ের বহু প্রতিক্ষীত কনসার্ট। এখন থেকেই বুকিং করতে পারবেন টিকিট। কলকাতার কোথায় হবে অরিজিতের কনসার্ট? আগামী ১৮ ফেব্রুয়ারি একদিনের সফরে শহরে আসছেন অরিজিৎ সিং। সেদিনই কলকাতায় কনসার্ট করবেন তিনি।

কলকাতার অ্যাকোয়াটিকায় অরিজিতের কনসার্টের আয়োজন করা হচ্ছে। ভিড় সামাল দিতে এবং অপ্রীতিকর ঘটনা এড়াতেই অ্যাকোয়াটিকার খোলা মঞ্চে অরিজিতের শোয়ের আয়োজন করা হচ্ছে বলে সূত্রের খবর। ১৮ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টায় অরিজিতের কনসার্ট শুরু। এখন থেকেই শোয়ের টিকিট বুকিং করা যাবে।

কলকাতা শহরে অরিজিৎ সিংয়ের অনুরাগীর শেষ নেই। দিল্লির শোয়ের মতোই অরিজিতের কলকাতা কনসার্টের টিকিটের সর্বনিম্ন দাম রাখা হয়েছে সাড়ে ৩ হাজার টাকা। 

এর আগে অরিজিৎ সিংয়ের ইকো পার্কের শো বাতিল হওয়ার পর অনেকরকম তথ্য প্রকাশ্যে আসে। বিজেপির তরফে অভিযোগ করা হয়, গেরুয়া গান গাওয়ায় ইকো পার্কে অনুষ্ঠানের অনুমতি মেলেনি। পরবর্তীতে শোনা যায়, ইকো পার্ক নয়, অ্যাকোয়াটিকায় হতে চলেছে অরিজিতের কনসার্ট। 

অ্যাকোয়াটিকার খোলামেলা জায়গায় শো হওয়ার কারণ হিসেবে জানা গেছে, নজরুল মঞ্চে শো করতে এসেছিলেন সংগীতশিল্পী কে কে। হঠাৎ করে শারীরিক অসুস্থতা দেখা যায় তাঁর। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মর্মান্তিক মৃত্যু হয় সংগীত শিল্পীর। এই ঘটনায় অনুষ্ঠান উদ্যোক্তাসহ প্রশাসনের বিরুদ্ধে উঠেছিল অভিযোগের আঙ্গুল। সে কথা মাথায় রেখে এবার খোলামেলা জায়গায় আয়োজন করা হল অরিজিৎ- এর কনসার্ট।

আরও পড়ুন-জঙ্গিপুরে হাসপাতাল গড়তে চান অরিজিত্‍, মমতা বললেন, 'যা সাহায্য লাগে, দেব'

 

Advertisement