scorecardresearch
 

Arpita Mukherjee-Partha Chatterjee : কোটি টাকার গাড়িতে রাতের শহরে অর্পিতার সঙ্গে 'জয়রাইড' করতেন পার্থ, দাবি ED-র

SSC দুর্নীতিকাণ্ডে ইতিমধ্যেই প্রায় ৫০ কোটি টাকা, সোনা উদ্ধার করেছে এনফোর্সনেন্ট ডিরেক্টরেট। পাশাপাশি একাধিক ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা ও উদ্ধার হয়েছে।

Advertisement
ফা্ইল ছবি ফা্ইল ছবি
হাইলাইটস
  • SSC দুর্নীতিকাণ্ডে ইতিমধ্যেই প্রায় ৫০ কোটি নগদ টাকা, সোনা উদ্ধার করেছে এনফোর্সনেন্ট ডিরেক্টরেট
  • পাশাপাশি একাধিক ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে ২ কোটি টাকা ও উদ্ধার হয়েছে
  • এরই মধ্যে এল চাঞ্চল্যকর তথ্য

SSC দুর্নীতিকাণ্ডে ইতিমধ্যেই প্রায় ৫০ কোটি নগদ টাকা, সোনা উদ্ধার করেছে এনফোর্সনেন্ট ডিরেক্টরেট। পাশাপাশি একাধিক ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা ও উদ্ধার হয়েছে। এরমধ্যেই আরও এক চাঞ্চল্যকর তথ্য এল ED-র হাতে। 

সংবাদ সংস্থা PTI-এ প্রকাশিত খবর, ED এখন অর্পিতার নামে থাকা ৪ টি দামি গাড়ি খুঁজছে। এক আধিকারিক PTI-কে জানিয়েছেন, 'একটা মার্সডিজ ও একটা মিনি কুপার গাড়ি ছিল অর্পিতা মুখোপাধ্যায়ের। এই দুটো গাড়িতে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায় জয় রাইডে যেতেন। এই গাড়ি দুটি নানা পার্টিতে যাওয়ার কাজেও ব্যবহার করতেন তাঁরা।'

আরও পড়ুন : শান্তিনিকেতনে কত টাকায় কেনা হয়েছিল অর্পিতা-পার্থর 'অপা' ?

খবরে আরও প্রকাশ, অর্পিতার সঙ্গে জয় রাইডে যাওয়ার জন্য কৌশল নিতেন পার্থ চট্টোপাধ্যায়। প্রথমে তিনি নিজের গাড়িতে একটা নির্দিষ্ট পয়েন্টে যেতেন। তারপর নিজের গাড়ি থেকে নেমে পড়তেন। সেখানে আগে থেকে গাড়ি নিয়ে অপেক্ষা করতেন অর্পিতা। আর তখন সেই গাড়িতে উঠতেন পার্থ চট্টোপাধ্যায়। 

ED-র  অভিযোগ, এই সব গাড়িই কেনা হয়েছিল ২০১৬ থেকে ২০১৯ সালের মধ্যে। এক তদন্তকারীর দাবি, 'এই মার্সিডিজ গাড়িটি অর্পিতাকে কিনে দিয়েছিলেন পার্থ চট্টোপাধ্য়ায়। উপহার হিসেবে। সেই গাড়ির সন্ধান মিলেছে।'

তদন্তকারীদের আরও অভিযোগ, আরও দুটি দামি গাড়ির অর্ডার দিয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায়। সেই গাড়ির টাকাও নাকি মেটানো হয়ে গেছিল। তবে সেই গাড়ি হাতে পাওয়ার আগেই পার্থ চট্টোপাধ্যায় গ্রেফতার হয়ে যান। 
 

Advertisement