scorecardresearch
 

Bhabainpur By Election Results : জয়ের ব্যবধান বাড়তেই মমতার বাড়িতে অভিষেক

ভবানীপুর উপ-নির্বাচনে বাড়ছে মমতা বন্দ্যোাধ্যায়ের জয়ের ব্যবধান। ১৫ রাউন্ড শেষে তৃণমূল নেত্রী ভোট পেয়েছেন ৫৫ হাজার ৫০৩। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রিয়াঙ্কা টিবরেওয়াল পেয়েছেন ১৮ হাজার ৮৪৬ টি ভোট। ভোটের ব্যবধান যত বাড়ছে, ততই পাল্লা দিয়ে বাড়ছে ঘাসফুল শিবিরের কর্মীদের উচ্ছ্বাসও। এই অবস্থায় কালীঘাটে মমতার বাড়িতে পৌঁছলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Advertisement
মমতা ও অভিষেক বন্দ্যোপাধ্যায় মমতা ও অভিষেক বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • ভবানীপুর উপ-নির্বাচনে বাড়ছে মমতা বন্দ্যোাধ্যায়ের জয়ের ব্যবধান
  • ভোটের ব্যবধান যত বাড়ছে, ততই পাল্লা দিয়ে বাড়ছে কর্মীদের উচ্ছ্বাসও
  • অভিষেক বন্দ্যোপাধ্যায় কালীঘাটের উদ্দেশে রওনা দেন

ভবানীপুর উপ-নির্বাচনে বাড়ছে মমতা বন্দ্যোাধ্যায়ের জয়ের ব্যবধান। ১৫ রাউন্ড শেষে তৃণমূল নেত্রী ভোট পেয়েছেন ৫৫ হাজার  ৫০৩। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রিয়াঙ্কা টিবরেওয়াল পেয়েছেন ১৮ হাজার ৮৪৬ টি ভোট। ভোটের ব্যবধান যত বাড়ছে, ততই পাল্লা দিয়ে বাড়ছে ঘাসফুল শিবিরের কর্মীদের উচ্ছ্বাসও। এই অবস্থায় কালীঘাটে মমতার বাড়িতে পৌঁছলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

আরও পড়ুন : PHOTOS: 'খেলা হবে' DJ বাজিয়ে নাচ TMC সমর্থকদের, ভেঁপু বাজিয়ে উল্লাস মদনেরও

এদিন সকাল থেকে হাজরা রোডে নিজের বাড়িতেই ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে প্রথম কয়েক রাউন্ড গণনা শেষে কার্যত পরিষ্কার হয়ে যায়, মমতা বন্দ্যোপাধ্যায়ের জয় কার্যত নিশ্চিত। গণনার রাউন্ড যত বাড়তে থাকে, মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়ের ব্যবধানও বাড়তে থাকে। তখন অভিষেক বন্দ্যোপাধ্যায় কালীঘাটের উদ্দেশে রওনা দেন। 

তাঁকে দেখে কর্মী-সমর্থকরা উচ্ছ্বাস দেখাতে শুরু করেন। যদিও অভিষেক এখনও সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি। 

আরও পড়ুন : Samserganj And Jangipur Bypoll Result Live Updates : জঙ্গিপুর-সামশেরগঞ্জ ২ কেন্দ্রেই ব্যবধান বাড়াচ্ছে তৃণমূল

প্রসঙ্গত, ভবানীপুরে একাধিক নির্বাচনী সভা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় দাবি করেছিলেন, বিপুল ভোটের ব্যবধানে জিতবেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি এও দাবি করেছিলেন, এই ভোট ঠিক করবে দেশের ভবিষ্যৎ। ২৪-এৎর লোকসভা নির্বাচনের জন্য ভবানীপুরের ভোট যে গুরুত্বপূর্ণ তা বুঝিয়ে দিয়েছিলেন তৃণমূলেরব নম্বর টু। 

ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের অন্যতম সেনাপতি ছিলেন অভিষেক নিজে। তিনিই ঠিক করেছিলেন ভবানীপুরের রণকৌশল। 

Advertisement