scorecardresearch
 

রাতের শহরে ফের বেপরোয়া গতি, সুলেখায় গাড়ির ধাক্কায় মৃত ১

Rush Driving in Jadavpur: রাতের কলকাতায় ফের বেপরোয়া গাড়ি। যাদবপুরের সুলেখা মোড়ে গাড়ির ধাক্কায় মৃত পথচারী। আহত ৬।

যাদবপুরে দুর্ঘটনা। গাড়ির ধাক্কায় মৃত পথচারী। যাদবপুরে দুর্ঘটনা। গাড়ির ধাক্কায় মৃত পথচারী।
হাইলাইটস
  • রাতের কলকাতায় ফের বেপরোয়া গাড়ি।
  • যাদবপুরের সুলেখা মোড়ে দুর্ঘটনা।
  • ঘটনাস্থলে মৃত্যু পথচারীর।

যাদবপুরের সুলেখা মোড়ে ভয়াবহ দুর্ঘটনা। ফের শহরে বেপরোয়া গতির বলি সাধারণ পথচারী। শনিবার রাত ১০টা ১৫ মিনিট নাগাদ গাড়ির ধাক্কায় মৃত্যু হয়েছে একজনের। আহত ৬। গাড়ির চালক মদ্যপ অবস্থায় ছিলেন বলে অভিযোগ। দুর্ঘটনার পর গ্লাস ফ্যাক্টরির কাছে উত্তেজনা সৃষ্টি হয়। ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে যাদবপুর থানার পুলিশ।      

জানা গিয়েছে, যাদবপুর থেকে বাঘাযতীনের দিকে বেপরোয়া গতিতে যাচ্ছিল গাড়িটি। আচমকাই সেটি নিয়ন্ত্রণ হারায়। ধাক্কা মারে একের পর এক দোকানে। ধাক্কা লাগে দাঁড়িয়ে থাকা একটি বাইকেও। ক্ষতিগ্রস্ত হয়েছে একাধিক দোকান। এরপর পথচলতি এক ব্যক্তিকে পিষে দেয় গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই পথচারীর। আহত আরও ৬ জন। তাঁদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। সকলেই ভর্তি বাঘাযতীন স্টেট জেনারেল হাসপাতালে।    

স্থানীয় বাসিন্দাদের দাবি, গাড়ির চালক মদ্যপ অবস্থায় ছিলেন। চালক ছাড়াও গাড়ির মধ্যে ছিলেন দু'জন মহিলা। ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সামাল দেয় যাদবপুর থানার পুলিশ। ঘাতক গাড়িটিকে আটক করে নিয়ে যাওয়া হয়েছে যাদবপুর থানায়। গ্রেফতার চালক।

আরও পড়ুন- মুম্বইয়ে 'ধর্ষণ' করে ব্ল্যাকমেল! স্বামী-স্ত্রী পাকড়াও কলকাতায়

কলকাতা পুলিশ জানিয়েছে, শনিবার রাত ১০টা ১৫ মিনিটে একটি সাদা রঙের হন্ডা সিটি রাজা এসসি মল্লিক রোড ধরে তীব্র গতিতে যাচ্ছিল। নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে স্বপন টি স্টলে, তার পর বাসু এগরোল কর্ণারে। এক পথচারীর উপর দিয়ে চলে যায় গাড়িটি। ঘটনাস্থলেই মৃ্ত্যু হয় তাঁর। পথচারীর পরিচয় জানা যায়। আহত হয়েছেন ৬ জন। তাঁরা কাছের বাঘাযতীন হাসপাতালে চিকিৎসাধীন। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। 
আরও পড়ুন- লালবাজারের ভাবনায় সকল প্রশিক্ষণপ্রাপ্ত সার্জেন্টই তদন্তকারী অফিসার?

TAGS: