scorecardresearch
 

মুম্বইয়ে 'ধর্ষণ' করে ব্ল্যাকমেল! অভিযুক্ত স্বামী-স্ত্রী পাকড়াও কলকাতায়

ইউসুফ জামাল ও তার স্ত্রী নাজ সৈয়দ মুম্বইয়ের বাসিন্দা। শুক্রবার রাতে নিউ মার্কেট থানার সহযোগিতায় অভিযুক্তদের গ্রেফতার করে মুম্বই পুলিশ।

অভিযুক্ত দম্পতি। অভিযুক্ত দম্পতি।
হাইলাইটস
  • মুম্বইয়ে ধর্ষণ করে ব্ল্যাকমেলের অভিযোগ।
  • কলকাতায় গা ঢাকা দিয়েছিল দম্পতি।
  • গ্রেফতার করল মুম্বই পুলিশ।

অজ্ঞান করার ওষুধ মেশানো শরবত পান করিয়ে গৃহবধূকে ধর্ষণ ও নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগ। পরে 'ব্ল্যাকমেল' করে দেড় কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে এক দম্পতিকে কলকাতা থেকে গ্রেফতার করল মুম্বই পুলিশ। ধৃতদের নাম ইউসুফ জামিল ও নাজ সইফ। তারা স্বামী-স্ত্রী। 

ইউসুফ জামাল ও তার স্ত্রী নাজ সৈয়দ মুম্বইয়ের বাসিন্দা। শুক্রবার রাতে নিউ মার্কেট থানার সহযোগিতায় অভিযুক্তদের গ্রেফতার করে মুম্বই পুলিশ। ধৃতদের বিরুদ্ধে তোলাবাজি, পকসো, শ্লীলতাহানি ও যৌন নির্যাতনের অভিযোগে মামলা রুজু করা হয়েছে। শনিবার ধৃত দম্পতিকে ব্যাঙ্কশাল আদালতে পেশ করে ট্রানজিট রিমান্ডের আবেদন করে মুম্বই পুলিশ। ৪ দিনের ট্রানজিট রিমান্ড মঞ্জুর করেছে আদালত। আগামী ২৬ জানুয়ারির মধ্যে ধৃতদের মুম্বইয়ের আদালতে পেশ করা হবে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতাকে বাড়িতে ডাকে ইউসুফ ও নাজ। এরপর অজ্ঞান করার ওষুধ মেশানো শরবত পান করানো হয় তাঁকে। জ্ঞান ফেরার পর তিনি নিজেকে বিবস্ত্র অবস্থায় দেখতে পান। ওই দম্পতি জানায়, তারা গৃহবধূর আপত্তিকর ছবি তুলেছে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে দেড় কোটি টাকা হাতিয়ে নেওয়া হয় বলে অভিযোগ। নিগৃহীতা গৃহবধূর আরও অভিযোগ, তাঁর নাবালিকা মেয়ের শ্লীলতাহানি ও তাঁকে যৌন নির্যাতন করে ওই দুই অভিযুক্ত। অভিযোগ, নির্যাতিতাকে অজ্ঞান করে ধর্ষণ করেছে ইউসুফ। স্বামীর 'কুর্কীতি'র ভিডিয়ো করে নাজ। সেই ভি়ডিয়ো দেখিয়ে শুরু হয় ব্ল্যাকমেলিং।    

আরও পড়ুন- 'তুম ভি মিলিটারি তো হাম ভি মিলিটারি', নেতাজিকে নিয়ে মোদী-মমতা তরজা 

২০২১ সালের ২১ মার্চ মুম্বইয়ের নাগপাড়া থানায় গোটা বিষয়টি জানিয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। সেই লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে মুম্বই পুলিশ। তারা জানতে পারে যে, অভিযুক্ত দম্পতি কলকাতায় গা ঢাকা দিয়ে রয়েছে। গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ হানা দেয় নিউমার্কেট এলাকার হোটেলে। সেখান থেকে গ্রেফতার করা হয় দুই অভিযুক্তকে। 

আরও পড়ুন- উদ্বেগ বাড়িয়ে Covid বাড়ছে উত্তরবঙ্গে, রাজ্যে মৃত ৩৭