scorecardresearch
 

SSS চাকরি প্রার্থীদের সঙ্গে কথা মমতার, কী বললেন মুখ্যমন্ত্রী?

মঙ্গলবার ডিসি সাউথ (DC South) আকাশ মাঘারিয়াকে ফোন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই ফোনেই তিনি আন্দোলনকারীদের সঙ্গে কথা বলেন। ঈদের শুভেচ্ছাও জানান। একইসঙ্গে তিনি দাবিগুলি পর্যালোচনা করে দেখার আশ্বাস দিয়েছেন বলেও দাবি আন্দোলনকারীদের। 

Advertisement
মমতা বন্দ্যোপাধ্যায় মমতা বন্দ্যোপাধ্যায়
হাইলাইটস
  • আন্দোলনকারী চাকরি প্রার্থীদের সঙ্গে ফোনে কথা মুখ্যমন্ত্রীর
  • দাবি পর্যালোচনার আশ্বাস
  • আন্দোলনকারীদের প্রতিনিধি দলকে বিকাশভবনে ডাকলেন আধিকারিকরা

খুশির ঈদের দিন আন্দোলনকারী এসএসসি (SSC) চাকরি প্রার্থীদের সঙ্গে কথা বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। অন্তত এমনটাই দাবি আন্দোলনকারীদের। মুখ্যমন্ত্রী কথা বলার পর আন্দোলনকারীদের সঙ্গে দেখা করেন ২ জন আধিকারিক। যদিও দাবি পূরণ না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে বলে সাফ জানিয়ে দিয়েছেন আন্দোলনারীরা। 

জানা গিয়েছে, মঙ্গলবার ডিসি সাউথ (DC South) আকাশ মাঘারিয়াকে ফোন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই ফোনেই তিনি আন্দোলনকারীদের সঙ্গে কথা বলেন। ঈদের শুভেচ্ছাও জানান। একইসঙ্গে তিনি দাবিগুলি পর্যালোচনা করে দেখার আশ্বাস দিয়েছেন বলেও দাবি আন্দোলনকারীদের। 

আন্দোলনকারী চাকরি প্রার্থীদের সঙ্গে মুখ্যমন্ত্রী কথা বলার কিছুক্ষণ পরেই আন্দোলনস্থলে উপস্থিত হন ২ জন আধিকারিক। চাকরি প্রার্থীদের সমস্ত দাবিদাওয়া মন দিয়ে শোনেন তাঁরা। আগামী ৫ তারিখ সমস্ত প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে ৩ জনের একটি প্রতিনিধি দলকে বিকাশভবনে যাওয়ার কথা বলেছেন ওই আধিকারিকরা। পাশাপাশি চাকরি প্রার্থীদের আন্দোলন তুলে নেওয়ার আবেদনও জানান তাঁরা। 

যদিও আন্দোলনকারীদের সাফ কথা, দাবি পূরণ না হওয়া পর্যন্ত আন্দোলন যেমন চলছে তেমনই চলবে। কারণ তাঁরা জানাচ্ছে, এর আগেও অনেক ধরনের প্রতিশ্রুতি দেওয়া হয়েছে তাঁদের, যেগুলি আজও পূরণ হয়নি। তাই শুধুমাত্র মৌখিক প্রতিশ্রুতিতে আন্দোলনের রাস্তা থেকে সরতে নারাজ তাঁরা। সেক্ষেত্রে এখন দেখার আগামী ৫ তারিখ বিকাশভবনে কী হয়। 

আরও পড়ুনলটারিতে ৩৬০০ কোটি পেলেন ব্যক্তি, টাকা পেতে মানতে হবে আজব শর্ত


 

Advertisement