scorecardresearch
 

KMC Elections TMC Candidate List : কলকাতা পুরভোটে TMC-র প্রার্থীতালিকায় নেই বাবুল, বাদ পড়ে ক্ষোভ শোভনদেব-পুত্রের

KMC Elections TMC Candidate List: রাজ্য়ের মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ের ছেলে সায়নদেব কলকাতা পুরভোটে টিকিট না পেয়ে ক্ষোভ প্রকাশ করেছেন।

সায়নদেব চট্টোপাধ্যায় এবং বাবুল সুপ্রিয় সায়নদেব চট্টোপাধ্যায় এবং বাবুল সুপ্রিয়
হাইলাইটস
  • কলকাতা পুরভোটে প্রার্থীতালিকা ঘোষণা করল তৃণমূল কংগ্রেস
  • শুক্রবার দল সেই তালিকা প্রকাশ করেছে
  • জল্পনা করা হচ্ছিল, বাবুল সুপ্রিয় মেয়র পদের প্রার্থী হতে পারেন, তবে দেখা যাচ্ছে, সেই প্রার্থীতালিকায় তাঁর নাম নেই

KMC Elections TMC Candidate List: কলকাতা পুরভোটে প্রার্থীতালিকা ঘোষণা করল তৃণমূল কংগ্রেস। শুক্রবার দল সেই তালিকা প্রকাশ করেছে। জল্পনা করা হচ্ছিল, বাবুল সুপ্রিয় মেয়র পদের প্রার্থী হবেন। তবে দেখা যাচ্ছে, সেই প্রার্থীতালিকায় তাঁর নাম নেই।

সায়নদেবের ক্ষোভ
অন্যদিকে, রাজ্য়ের মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ের ছেলে সায়নদেব কলকাতা পুরভোটে টিকিট না পেয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। তিনি টুইট করেছেন।

আরও পড়ুন: মিছিলে BJP-র রূপা-অনিন্দ্য কেন? শতরূপকে তিরস্কার করল CPIM

সায়নদেব টুইটে লিখেছেন, যখন তাঁর ত্যাগের দরকার পড়েছে, তারা আশ্বাস দিয়েছে, যখন সেই ত্যাগ-পর্ব মিটে গিয়েছে, তখন তারা বলেছে, এখনও সময় আসেছি। মোদ্দা কথা হল, নিজের সময় না আসা পর্যন্ত, অন্যদের জন্য় করে যাও।

আরও পড়ুন: বিশ্বভারতীর অনুমতি না পেলে বিকল্প জায়গায় পৌষমেলা করতে চায় বোলপুর পুরসভা

তারকা প্রার্থীরা
এদিন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় প্রার্থীতালিকা প্রকাশ করেন। দেখা যাচ্ছে, সেখান একজন সাংসদ এবং ৫ জন বিধায়ক প্রার্থী হয়েছেন। মালা রায় দক্ষিণ কলকাতার সাংসদ। বিধায়কদের মধ্যে রয়েছেন ফিরহাদ হাকিম, দেবাশিস কুমার, অতীন ঘোষ, রত্না চট্টোপাধ্যায় এবং পরেশ পাল।

কিছুদিন আগে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী, বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় যোগ দিয়েছিলেন তৃণমূলে। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তিনি তৃণমূলে যোগ দেন। কিছু দিন আগে রাজনীতি থেকে দূরে সরে যাওয়ার কথা বলেছিলেন। তারপর তাঁর ওই সিদ্ধান্ত বেশ হইচই ফেলে দিয়েছিল।