scorecardresearch
 

ছুটির দিনে বালিগঞ্জে ভয়াবহ দুর্ঘটনা, মহিলাকে পিষে মারল বেপরোয়া গাড়ি

এদিন দুপুরে প্রচণ্ড গতিতে ওই এলাকা দিয়ে যাচ্ছিল একটি বিলাসবহুল লালরঙের গাড়ি। আচমকাই, নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি গাড়িকে ধাক্কা মারে ওই গাড়িটি। তারপর আরও একটি কালো গাড়িকে ধাক্কা মারে সেটি। আর সেই সময়েই ২টি গাড়ির মাঝে পড়ে যান এক মহিলা।

প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বালিগঞ্জে ভয়ঙ্কর পথ দুর্ঘটনা
  • এক মহিলার মৃত্যু
  • ঘাতক গাড়ির চালককে থানায় নিয়ে গেল পুলিশ

ছুটির দুপুরে শহরে বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত্যু পথচারীর। ঘটনাস্থল কলকাতার বালিগঞ্জ সার্কুল রোড। ঘাতক গাড়ির চালককে থানায় নিয়ে গিয়েছে পুলিশ। ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে আরও ২টি গাড়ি। 

জানা গিয়েছে, এদিন দুপুরে প্রচণ্ড গতিতে ওই এলাকা দিয়ে যাচ্ছিল একটি বিলাসবহুল লালরঙের গাড়ি। আচমকাই, নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি গাড়িকে ধাক্কা মারে ওই গাড়িটি। তারপর আরও একটি কালো গাড়িকে ধাক্কা মারে সেটি। আর সেই সময়েই ২টি গাড়ির মাঝে পড়ে যান এক মহিলা। যার জেরে একেবারে গাড়ির নিচে ঢুকে যান তিনি। এরপর টেনে হিঁচড়ে তাঁকে গাড়ির তলা থেকে বের করতে হয়। গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎকেরা।

প্রত্যক্ষদর্শীদের দাবি, ঘাতক গাড়ির গতিবেগ ঘণ্টায় প্রায় ১০০ কিলোমিটার ছিল। দুর্ঘটনার জেরে, বেড়িয়ে আসে গাড়ির এয়ারব্যাগ। খবর পেয়ে গ্রুত ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। ঘাতক গাড়ির চালককে নিয়ে যাওয়া হয় থানায়। পাশপাশি ঘাতক গাড়িটি প্রথম যে গাড়িটিকে ধাক্কা মেরেছে, সেটিকেও থানায় নিয়ে যায় পুলিশ। 

আরও পড়ুনমঙ্গল-রাহু অশুভ যোগ, রাখি পর্যন্ত খুব সাবধানে থাকুন এই ৪ রাশির জাতক