scorecardresearch
 

বেহালায় যুবকের রহস্য মৃত্যু, গ্রেফতার বন্ধু

রবিবার রাতে বিতান সেনের বাড়িতে যান কুশল চক্রবর্তী। ছাদে বসে দুই বন্ধুর মদ্যপানের আসর। এপর ডেকে নেওয়া হয় কুশলের ভাইকেও। বিতানের দাবি, সোমবার ভোরের দিকে তিনি ও কুশলের ভাই নিচে নেমে আসেন। কিন্তু কুশল নিচে নামেননি। এর কিছুক্ষণ পর ভারী কিছু পড়ার শব্দ পেয়ে বিতানের কাকা ছাদে যান। বিতানের কাকার দাবি, তিনি পাশের বাড়ির প্যাসেজে রক্তাক্ত অবস্থায় কুশলকে পড়ে থাকতে দেখেন।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • যুবকের মৃত্যুতে চাঞ্চল্য
  • কলকাতার বেহালার ঘটনা
  • গ্রেফতার ১

বন্ধুর বাড়ি গিয়ে ছাদ থেকে পড়ে অস্বাভাবিক মৃত্যু যুবকের। ঘটনাটি ঘটেছে বেহালার সেনহাটি এলাকায়। মৃত যুবকের নাম কুশল চক্রবর্তী। ঘটনায় ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে মৃতের বন্ধু বিতান সেনকে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

জানা গিয়েছে, রবিবার রাতে বিতান সেনের বাড়িতে যান কুশল চক্রবর্তী। ছাদে বসে দুই বন্ধুর মদ্যপানের আসর। এপর ডেকে নেওয়া হয় কুশলের ভাইকেও। বিতানের দাবি, সোমবার ভোরের দিকে তিনি ও কুশলের ভাই নিচে নেমে আসেন। কিন্তু কুশল নিচে নামেননি। এর কিছুক্ষণ পর ভারী কিছু পড়ার শব্দ পেয়ে বিতানের কাকা ছাদে যান। বিতানের কাকার দাবি, তিনি পাশের বাড়ির প্যাসেজে রক্তাক্ত অবস্থায় কুশলকে পড়ে থাকতে দেখেন। 

এরপর গুরুতর আহত অবস্থায় কুশলকে প্রথমে বিদ্যাসাগর হাসপাতাল ও পরে এনআরএস মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় তাঁর। 

ঘটনায় ইতিমধ্যেই বেহালা থানায় মৃতের ভাই কুণাল চক্রবর্তী অভিযোগ দায়ের করেছেন। কুণালের দাবি ঘটনার রাতে, মত্ত অবস্থায় তাঁর দাদার সঙ্গে বিতানের বচসা হয়। এমনকি দুজনের মধ্যে ধস্তাধস্তিও হয়। সেই সময়ই ছাদ থেকে পড়ে আহত হন কুশল। অভিযোগের ভিত্তিতে বিতানকে গ্রেফতার করেছে পুলিশ। গোটা ঘটনাটি খতিয়ে দেখছেন তদন্তকারীরা। 

আরও পড়ুনমাত্র ২ দিনে কীভাবে Six pack abs বানালেন এই যুবক? ভিডিও Viral

Advertisement