scorecardresearch
 

Kolkata Doctor Suicide : অর্পিতার টাকার পর সেই আবাসন থেকে উদ্ধার যুবতী চিকিৎসকের দেহ

ফের শিরোনামে টালিগঞ্জের ডায়মন্ড সিটি আবাসন। এই আবাসন থেকেই পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের এক ফ্ল্যাট থেকে কোটি কোটি টাকা উদ্ধার হয়েছিল। এবার সেই আবাসনেরই আর এক ফ্ল্যাট থেকে উদ্ধার হল যুবতীর মৃতদেহ।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ফের শিরোনামে টালিগঞ্জের ডায়মন্ড সিটি আবাসন
  • এই আবাসন থেকেই পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের এক ফ্ল্যাট থেকে কোটি কোটি টাকা উদ্ধার হয়েছিল
  • বার সেই আবাসনেরই আর এক ফ্ল্যাট থেকে উদ্ধার হল যুবতীর মৃতদেহ

ফের শিরোনামে টালিগঞ্জের ডায়মন্ড সিটি আবাসন। এই আবাসন থেকেই পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের এক ফ্ল্যাট থেকে কোটি কোটি টাকা উদ্ধার হয়েছিল। এবার সেই আবাসনেরই আর এক ফ্ল্যাট থেকে উদ্ধার হল যুবতীর মৃতদেহ। তিনি পেশায় চিকিৎসক ছিলেন। 

পুলিশ সূত্রে খবর, ডায়মন্ড সিটি সাউথ আবাসনের তিন নম্বর টাওয়ারের ১৪ তলা থেকে উদ্ধার হয় দেবীকা চট্টোপাধ্যায় নামে ওই যুবতীর দেহ। তাঁকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। স্থানীয় সূত্রে খবর, দেবিকার বিবাহ বিচ্ছেদ হয়েছিল। আর তারপর থেকে ওই ফ্ল্য়াটে মা-বাবার সঙ্গে থাকতেন তিনি। রবিবার তাঁর দেহ উদ্ধার হয়। 

আরও পড়ুন : সিনেমার স্ক্রিপ্টও ফেল, স্ত্রীর সিঁদুর মুছিয়ে প্রেমিকের সঙ্গে বিয়ে দিলেন স্বামী

ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোটও। আর তা দেখে পুলিশের প্রাথমিকভাবে অনুমান, আত্মহত্যা করেছেন দেবিকা। তবে ঘটনার তদন্ত শুরু হয়েছে। প্রতিবেশীদের সঙ্গে কথা বলছেন তাঁরা। জিজ্ঞাসাবাদ করবেন দেবিকার সহকর্মীদেরও। 

জানা যায়, রবিবার অনেক বেলা হয়ে গেলেও ঘুম থেকে উঠে ঘরের বাইরে আসেননি দেবিকা। তা দেখে তাঁর বাবা-মা ডাকাডাকি শুরু করেন। তবে সাড়াশব্দ মেলেনি। এরপরই ডাকা হয় পুলিশ। তারা এসে ঘরের দরজা ভেঙে ঝুলন্ত দেবিকাকে দেখতে পায়। তড়ঘড়ি ওই চিকিৎসককে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে ততক্ষণে সব শেষ। হাসপাতালের তরফে দেবিকাকে মৃত বলে ঘোষণা করা হয়। 

জানা যায়, আলিপুরের এক বেসরকারি নার্সিংহোমের সঙ্গে যুক্ত ছিলেন দেবিকা। বছর দুয়েক আগে তাঁর বিয়ে হয়। আবার বিচ্ছেদও হয়ে যায়। আর তা নিয়েই মানসিক অবসাদে ভুগছিলেন ওই যুবতী। 

 

Advertisement