scorecardresearch
 

Bankura Marriage : সিনেমার স্ক্রিপ্টও ফেল, স্ত্রীর সিঁদুর মুছিয়ে প্রেমিকের সঙ্গে বিয়ে দিলেন স্বামী

Exceptional Marriage : স্ত্রী বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছে। জানতে পারে স্বামী। আর তারপর যা ঘটল তা সিনেমার গল্পকেও হার মানাবে। স্ত্রী যে অন্য কারও সঙ্গে সম্পর্কে জড়িয়েছে তার প্রমাণ হাতে নাতে মেলার পরই ঘটা করে স্ত্রীর বিয়ে দিলেন স্বামী।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • স্ত্রী বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছে
  • জানতে পারে স্বামী


স্ত্রী বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছে। জানতে পারে স্বামী। আর তারপর যা ঘটল তা সিনেমার গল্পকেও হার মানাবে। স্ত্রী যে অন্য কারও সঙ্গে সম্পর্কে জড়িয়েছে তার প্রমাণ হাতে নাতে মেলার পরই ঘটা করে স্ত্রীর বিয়ে দিলেন স্বামী। নিজে হাতে যে সিঁদুর পরিয়েছিলেন একসময়, তা মুছে দিলেন স্ত্রীর কপাল থেকে। 

ঘটনা বাঁকুড়ার বড়জোড়া থানার শালগাড়ার। জানা গেছে, শালগাড়া গ্রামের এক যুবতীর  আউসগ্রামের অভিরামপুরের যুবকের সঙ্গে ২০১৭ সালে বিয়ে হয়। তাঁদের এক সন্তানও রয়েছে। স্থানীয় সূত্রে খবর, বিয়ের পর ওই যুবতী অন্য এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। 

আরও পড়ুন : কমে গেল সোনার দাম, বিয়ের মরশুমের আগে সস্তায় কেনার এই সুযোগ

সেই খবর বেশিদিন চাপা থাকেনি। একদিন ওই যুবতীর স্বামী গোটা বিষয়টা জানতে পারেন। আর  তিনি নিশ্চিত হয়ে স্ত্রীর বিয়ের পরিকল্পনা করেন। 

জানা যায়, নিজের ও স্ত্রী ও তাঁর প্রেমিককে একসঙ্গে দেখে ফেলেন ওই যুবক। তখন তিনি ২ জনকেই বিয়ের প্রস্তাব দেন। তাঁরা রাজিও হন। তখন নিজেই সব আয়োজন করেন। বিয়ে দেওয়ার খরচও নিজেই বহন করেন। 

আরও পড়ুন : থাকা-খাওয়া সম্পূর্ণ ফ্রি, মাত্র ২৫০ টাকায় ঘুরে আসুন মুর্শিদাবাদ

সোশাল মিডিয়ায় সেই বিয়ের ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, নিজের হাতে স্ত্রীর মাথা থেকে সিঁদুর মুছে দিচ্ছেন সেই যুবক। তারপর স্ত্রী'র বিয়ে দিচ্ছেন অন্য এক যুবকের সঙ্গে। 
 

 

Advertisement