scorecardresearch
 

Salt Lake Suicide : সল্টলেকে মা-মেয়ের দেহ ঘিরে রহস্য, সুইসাইড নোটে লেখা...

মৃতাদের নাম সুপর্ণা ঘোষ ও স্নেহা ঘোষ। মাস তিনেক আগেই মৃত্যু হয়েছে সুপর্ণা ঘোষের স্বামীর। এমনকি মেয়ে স্নেহা ঘোষের বিয়ে হলেও তা টেকেনি। বিবাহ বিচ্ছেদ হয়ে যায় তাঁর। যার জেরে মানসিক অবসাদে ভুগছিলেন মা ও মেয়ে। অবশেষে দুজনের দেহ উদ্ধার হয়। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মা-মেয়ের দেহ উদ্ধার
  • উদ্ধার সুইসাইড নোট
  • তাতে মানসিক অবসাদের কথা উল্লেখ

একের পর এক চাঞ্চল্যকর আত্মহত্যার ঘটনা। এবার মা-মেয়ের আত্মহত্যার ঘটনাকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়াল বিধাননগর উত্তর থানার অন্তর্গত সিডি ব্লকে। ওই এলাকায় একটি বিল্ডিংয়ের তিনতলা থেকে মা ও মেয়ের দেহ উদ্ধার হয়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

জানা গিয়েছে, মৃতাদের নাম সুপর্ণা ঘোষ ও স্নেহা ঘোষ। মাস তিনেক আগেই মৃত্যু হয়েছে সুপর্ণা ঘোষের স্বামীর। এমনকি মেয়ে স্নেহা ঘোষের বিয়ে হলেও তা টেকেনি। বিবাহ বিচ্ছেদ হয়ে যায় তাঁর। যার জেরে মানসিক অবসাদে ভুগছিলেন মা ও মেয়ে। অবশেষে দুজনের দেহ উদ্ধার হয়। 

পুলিশ সূত্রে খবর, একজনের দেহ পড়েছিল খাটে। অন্যজনের দেহ ছিল মেঝেতে। ঘর থেকে উদ্ধার হয়েছে সুইসাইড নোট। তাতে মানসিক অবসাদের কথাই লিখেছেন তাঁরা। গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। প্রয়োজনে প্রতিবেশী ও আত্মীয়স্বজনদেরও জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে পুলিশ সূত্রে খবর। 

মডেল অভিনেত্রীর আত্মহত্যা
এদিকে অভিনেত্রী পল্লবী দে ও মডেল তথা অভিনেত্রী বিদিশা দে মজুমদারের অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে বিভিন্নমহলে। আর সেই রেশ কাটতে না কাটতেই ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে বিদিশারই বন্ধু তথা আরেক অভিনেত্রী মঞ্জুষী নিয়োগীরও। জানান যাচ্ছে, বিদিশার মৃত্যুর পর থেকেই মানসিক অবসাদে ছিলেন মঞ্জুষাও। সেক্ষেত্রে হতাশার জেরেই এই আত্মহত্যা বলে মনে করছেন মঞ্জুষার মা-ও। 

আরও পড়ুন১২ লক্ষ টাকা খরচ করে মানুষ থেকে 'কুকুর' হলেন এই ব্যক্তি, দেখুন Video


 

Advertisement