scorecardresearch
 

'মাথায় লাগলে শান্তি পেতাম',পার্থকে জুতো ছু়ড়লেন মহিলা

পার্থ চট্টেপাধ্যায়কে লক্ষ্য করে জুতো ছুড়লেন এক মহিলা। মঙ্গলবার জোকা ইএসআই হাসপাতাল থেকে স্বাস্থ্য পরীক্ষা করে বেরোনোর সময় তাঁর গাড়ি লক্ষ্য করে জুতো ছোড়েন ওই মহিলা। যদিও জুতো গায়ে লাগেনি পার্থবাবুর। গাড়িতে লাগে জুতোটি।

Advertisement
পার্থ চট্টোপাধ্যায়কে জুতো ছুড়লেন মহিলা পার্থ চট্টোপাধ্যায়কে জুতো ছুড়লেন মহিলা
হাইলাইটস
  • পার্থ চট্টোপাধ্যায়কে জুতো
  • ছুড়লেন এক মহিলা
  • গায়ে লাগেনি পার্থর

এসএসসি কাণ্ডে ধৃত পার্থ চট্টেপাধ্যায়কে (Partha Chatterjee) লক্ষ্য করে জুতো ছুড়লেন এক মহিলা। মঙ্গলবার জোকা ইএসআই হাসপাতাল থেকে স্বাস্থ্য পরীক্ষা করে বেরোনোর সময় তাঁর গাড়ি লক্ষ্য করে জুতো ছোড়েন ওই মহিলা। যদিও জুতো গায়ে লাগেনি পার্থবাবুর। গাড়িতে লাগে জুতোটি।

জানা গিয়েছে, ওই মহিলার নাম শুভ্রা ঘড়ুই। বাড়ি আমতলায়। জুতো গায়ে না লাগায় রীতিমতো আফসোসও করতে দেখা গিয়েছে ওই মহিলাকে। তাঁকে বলতে শোন যায়, "জুতোটা ওর মাথায় লাগলে শান্তি পেতাম।"

জানা গিয়েছে, এদিন পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে (Arpita Mukherjee) স্বাস্থ্য পরীক্ষা করাতে জোকার ইএসআই (ESI) হাসপাতালে নিয়ে যায় ইডি (ED)। সেখানে স্বাস্থ্য পরীক্ষা করাতে আসেন ওই মহিলাও। পার্থকে দেখা মাত্রই তিনি নিজের পা থেকে জুতো জোড়া খুলে পরপর তাঁর দিকে ছুড়ে মারেন। যদিও ততক্ষণে অবশ্য গাড়িতে উঠে গিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়।

কিন্তু হঠাৎ জুতো কেন ছুড়লেন মহিলা? তাঁর কথাতেই এর উত্তর পাওয়া গেল। মহিলা বলেন, "ওঁদের কোটি কোটি টাকা। কলকাতার একাধিক জায়গায় ফ্ল্যাট কিনেছে। বড় গাড়ি করে হাসপাতালে আসছে। এতে আমাদের সমস্যা হচ্ছে। আমরা ঠিক মতো ডাক্তার দেখাতে পারছি না। তাই জন্যই জুতো ছুড়েছি। জুতোটা ওর মাথায় লাগলে শান্তি পেতাম।"

আরও পড়ুনওজন ঝরানো থেকে ত্বকের কোমলতা, জানুন সর্ষের তেলের ৭ উপকারিতা

 

Advertisement