scorecardresearch
 

Maa Flyover Suicide : ফের মা ফ্লাইওভার থেকে মরণঝাঁপ ব্যক্তির, আত্মহত্যার তদন্তে পুলিশ

বুধবার রাত সাড়ে ৮টা নাগাদ মা ফ্লাইওভারের সবচেয়ে উঁচু জায়গা থেকে ঝাঁপ দেন অশোক ঘোষ নামে ওই ব্যক্তি। বিষয়টি নজরে আসতেই ঘটনাস্থলে পৌঁছায় প্রগতী ময়দান থানার পুলিশ। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় চিত্তরঞ্জন হাসপাতালে। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মা ফ্লাইওভার থেকে ঝাঁপ
  • মৃতের নাম অশোক ঘোষ
  • কলকাতার চেতলার বাসিন্দা

মা ফ্লাইওভার থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী ব্যক্তি। মৃতের নাম অশোক ঘোষ। মৃত ব্যক্তি চেতলার বাসিন্দা বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই মৃতের বাড়ির লোকেদের সঙ্গে যোগাযোগ করেছে পুলিশ। গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। 

জানা গিয়েছে, বুধবার রাত সাড়ে ৮টা নাগাদ মা ফ্লাইওভারের সবচেয়ে উঁচু জায়গা থেকে ঝাঁপ দেন অশোক ঘোষ নামে ওই ব্যক্তি। বিষয়টি নজরে আসতেই ঘটনাস্থলে পৌঁছায় প্রগতী ময়দান থানার পুলিশ। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় চিত্তরঞ্জন হাসপাতালে। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। 

আরও পড়ুনআচার খেতে ভালবাসেন? সাবধান, বেশি খেলেই হবে এই সমস্য়াগুলো

ঘটনার জেরে স্বভাবতই চাঞ্চল্য ছড়ায় এলাকায়। পুলিশ ইতিমধ্যেই মৃতের পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করেছে। কেন ওই ব্যক্তি আত্মঘাতী হলেন, নেপথ্যে কী কারণ, তা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। 

প্রসঙ্গত, এই প্রথম নয়, এর আগেও মা উড়াল পুল থেকে ঝাঁপ দেওয়ার ঘটনা ঘটেছে। গতবছর নভেম্বর মাসে এক ব্যক্তি মা উড়ালপুলে গাড়ি দাঁড় করিয়ে ওপর থেকে ঝাঁপ মারেন। পুলিশ তাঁকে উদ্ধার করে এনআরএস হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। তারও মাস খানের আগে ওই উড়ালপুল থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন এক প্রমোটারও। আর এবার সেই তালিকায় যুক্ত হলেন চেতলার এই ব্যক্তি। 

আরও পড়ুনগ্রীষ্মে বাড়ির ছাদে-বারান্দায় বাগান করছেন, কীভাবে করবেন পরিচর্যা?

Advertisement