scorecardresearch
 

'৩৮ জন TMC MLA ভাল সম্পর্ক রাখছে, ২১ জন...', কলকাতায় বিস্ফোরক মিঠুন

বুধবার এক সাংবাদিক বৈঠকে মিঠুন চক্রবর্তী দাবি করেন, তৃণমূলের ৩৮ জন বিধায়কের (TMC MLA) সঙ্গে তাদের সম্পর্ক খুবই ভাল। তারমধ্য ২১ জন সরাসরি তাঁর সঙ্গে।

Advertisement
মিঠুন চক্রবর্তী মিঠুন চক্রবর্তী
হাইলাইটস
  • তৃণমূল বিধায়করা যোগাযোগ রাখছেন
  • দাবি মিঠুন চক্রবর্তীর
  • ২৪-এও মোদী ফিরবেন বলে দাবি

বিজেপির অনেক নেতা, সাংসদ, বিধায়করা তাদের সঙ্গে যোগাযোগে রয়েছেন বলে প্রায়শই দাবি করে তৃণমূল। এবার পাল্টা একই দাবি শোনা গেল বিজেপি নেতা মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) মুখে। বুধবার এক সাংবাদিক বৈঠকে মিঠুন চক্রবর্তী দাবি করেন, তৃণমূলের ৩৮ জন বিধায়কের (TMC MLA) সঙ্গে তাদের সম্পর্ক খুবই ভাল। তারমধ্য ২১ জন সরাসরি তাঁর সঙ্গে।

মিঠুন চক্রবর্তী এদিন দাবি করেন, বিজেপি কোথাও অশান্তি করেনি, বিজেপির বিরুদ্ধে একটা ষড়যন্ত্র চলছে। শুধুমাত্র ভগবানই এখন পশ্চিমবঙ্গকে বাঁচাতে পারেন। মিঠুন আরও বলেন, কোনও ছবির রিলিজের আগে মিউজিক রিলিজ হয়, তারপর ট্রেলার ও শেষে ছবি। আর এদিন তিনি সেই মিউজকটাই লঞ্চ করে দিয়ে গেলেন। তাঁর দাবি, শুধু মাত্র ২০২৪-এই শুধু নয়, বারবারেই ফিরে আসবেন নরেন্দ্র মোদী। 

এদিন মহারাষ্ট্রের প্রসঙ্গও শোনা যায় মিঠুন চক্রবর্তীর মুখে। তিনি বলেন, 'একদিন সকালে ঘুম থেকে উঠে হঠাৎ শুনলাম মহারাষ্ট্রে শিবসেনা ও বিজেপি সরকার গড়ছে। এখানেও এমন হতে পারে। ১৮টা রাজ্য হাতে আছে। ৪টে হামাগুড়ি দিচ্ছে। যদি কাল অবাধ নির্বাচন হয়, তো বিজেপি জিতবে।' 

মিঠুন আরও বলেন, 'নির্বাচনের ফলাফলের পরে খুব কষ্ট পেয়েছিলাম। যাদের হয়ে বলেছি তাঁরা চলে গিয়েছে, কষ্ট পেয়েছি, আমিও মানুষ। তবে এই জায়গাতে দাঁড়িয়েও বলছি, এখনও যারা যেতে চান, প্লিজ তাড়াতাড়ি চলে যান। তাহলে আমার একটা ক্লিন পার্টি হয়ে প্রচারে নামতে পারবো।' 

আরও পড়ুনসাধনা! খাড়াই পাহাড়ে হেঁটেই তরতরিয়ে উঠছেন সাধু, SHOCKING VIDEO

 

Advertisement