scorecardresearch
 
 

'পরামর্শদাতার' ভোট পাবেন মমতা, ভবানীপুরের ভোটার তালিকায় PK!

ভবানীপুরের ভোটার হলেন ভোট কুশলী প্রশান্ত কিশোর (Prashant Kishor)। সূত্রের খবর, ২০২১ সালের এপ্রিলে অনুষ্ঠিত হওয়া রাজ্যের বিধানসভা ভোটের আগেই ভবানীপুর কেন্দ্রে নিজের নাম ভোটার তালিকায় নথিভূক্ত করিয়েছিলেন তিনি। অর্থাৎ, আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুরের উপনির্বাচনে ভোট দিতে দেখা যাবে তাঁকে।

প্রশান্ত কিশোর প্রশান্ত কিশোর
হাইলাইটস
  • ভবানীপুরের ভোটার হলেন প্রশান্ত কিশোর
  • সূত্রের খবর, ২০২১ সালের ভোটের আগেই ভবানীপুর কেন্দ্রে নাম তুলিয়েছিলেন PK
  • আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুরের উপনির্বাচনে ভোট দিতে দেখা যাবে তাঁকে

ভবানীপুরের ভোটার হলেন ভোট কুশলী প্রশান্ত কিশোর। সূত্রের খবর, ২০২১ সালের এপ্রিলে অনুষ্ঠিত হওয়া রাজ্যের বিধানসভা ভোটের আগেই ভবানীপুর কেন্দ্রে নিজের নাম ভোটার তালিকায় নথিভূক্ত করিয়েছিলেন তিনি।  অর্থাৎ, আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুরের উপনির্বাচনে ভোট দিতে দেখা যাবে তাঁকে।

আরও পড়ুন : Bengal Weather Updates : শক্তি বাড়াচ্ছে ঘূর্ণিঝড় 'গুলাব! বঙ্গে ঝড়-বৃষ্টির পূর্বাভাস

সামনে যে ভোটার তালিকা সামনে এসেছে সেখানে দেখা যাচ্ছে, সেন্ট হেলেন স্কুলের ভোটকেন্দ্রে রয়েছে প্রশান্ত কিশোরের নাম। PK-র বয়স উল্লেখ করা হয়েছে ৪৪ বছর। বাবার নাম শ্রীকান্ত পাণ্ডে। 

ভোটার তালিকায় প্রশান্ত কিশোরের নাম
ভোটার তালিকায় প্রশান্ত কিশোরের নাম

এই নিয়ে তৃণমূলকে কটাক্ষ করেছে BJP। তাদের প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালের নির্বাচনী এজেন্ট সজল ঘোষ সোাশাল মিডিয়ায় ওই ভোটার তালিকার ছবি-সহ একটি পোস্ট করে লিখেছেন, 'আর বহিরাগত নয়। এ বার একদম ঘরের ছেলে।'

ভবানীপুরের ভোটার প্রশান্ত কিশোর
ভবানীপুরের ভোটার প্রশান্ত কিশোর

 


BJP-র মিডিয়ার ইনচার্জ সপ্তর্ষি চৌধুরিও টুইট করে প্রশান্ত কিশোরের ভবানীপুরে ভোটার হওয়ার বিষয়টি সামনে এনেছেন। তাঁর টুইটবার্তা, 'অবশেষে @PrashantKishor ভবানীপুরের ভোটার!! বাংলার মেয়ে কি তবে বহিরাগত ভোটার চায়!!@AITCofficial @KunalGhoshAgain
 জানতে চায় রাজ্যের মানুষ।'

আরও পড়ুন : Cyclone Gulab : খুব সাবধান! ধেয়ে আসছে সাইক্লোন 'গুলাব', জানুন বিস্তারিত

কেন প্রশান্ত কিশোর ভবানীপুরের ভোটার হয়েছেন, তা নিয়ে এখনও তাঁর বা তৃণমূলের তরফে মুখ খোলা হয়নি। ২০১৯ সালে লোকসভা ভোটে খারাপ ফলের পর প্রশান্ত কিশোরকে ভোট কুশলী হিসেবে নিয়োগ করে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল। তাঁর কৌশলেই বিধানসভা ভোটে ভোটে ভালো ফলাফল করে তৃণমূল কংগ্রেস। আগামী ২৪-এর লোকসভা ভোটেও তৃণমূলের হয়ে কাজ করছেন।  

প্রসঙ্গত, কিছুদিন আগেই প্রশান্ত কিশোরকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা গিয়েছিল ভবানীপুরের এক লক্ষ্মী মন্দিরে। সঙ্গে ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ও।