scorecardresearch
 

RG Kar Doctor Death: CBI তদন্ত নিয়ে মুখ খুললেন তরুণী ডাক্তারের বাবা, করলেন বড় দাবি

RG Kar Doctor Murder Case: 'ডিপার্টমেন্টের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হোক,' এমনটাই বললেন আরজি করের তরুণী চিকিৎসকের বাবা। তিনি জানান, তদন্তকারী দলের উপর তাঁর ভরসা আছে। একই সঙ্গে আরজি কর নিয়ে বাংলাজুড়ে আন্দোলনকারীদেরও তিনি সমর্থন জানিয়েছেন।

Advertisement
'ডিপার্টমেন্টের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হোক,' এমনটাই বললেন আরজি করের তরুণী চিকিৎসকের বাবা। 'ডিপার্টমেন্টের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হোক,' এমনটাই বললেন আরজি করের তরুণী চিকিৎসকের বাবা।
হাইলাইটস
  • 'ডিপার্টমেন্টের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হোক,' এমনটাই বললেন আরজি করের তরুণী চিকিৎসকের বাবা।
  • তিনি জানান, তদন্তকারী দলের উপর তাঁর ভরসা আছে।
  • একই সঙ্গে আরজি কর নিয়ে বাংলাজুড়ে আন্দোলনকারীদেরও তিনি সমর্থন জানিয়েছেন।

'ডিপার্টমেন্টের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হোক,' এমনটাই বললেন আরজি করের তরুণী চিকিৎসকের বাবা। তিনি জানান, তদন্তকারী দলের উপর তাঁর ভরসা আছে। একই সঙ্গে আরজি কর নিয়ে বাংলাজুড়ে আন্দোলনকারীদেরও তিনি সমর্থন জানিয়েছেন।

তিনি বলেন, 'আমি চাইছি, ডিপার্টমেন্টের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হোক। আমরা তদন্তকারী দলের উপর ভরসা রাখছি। সিবিআই-এর তদন্তও আমরা দেখছি।'

আরও পড়ুন: Lagnajita Chakraborty: লগ্নজিতার এই গানই ছিল তরুণী ডাক্তারের পছন্দ, বাজত বাগদত্তার কলার টিউনে

আরজি কর-কাণ্ডে ন্যায়বিচারের দাবিতে আন্দোলন শুরু করেন চিকিৎসকরা। ১৪ অগাস্ট 'রাত দখলে'র কর্মসূচিতে নজিরবিহীনভাবে সমবেত হন মহিলারা। শুধু কলকাতাই নয়, রাজ্য তথা দেশজুড়ে রাস্তায় আন্দোলন-প্রতিবাদে নামে মানুষ। 

এমনই প্রেক্ষাপটে তরুণী চিকিৎসকের বাবা বলেন, 'আমার মেয়ে চলে গিয়েছে, কিন্তু আমার মনে হচ্ছে, আমার হাজারো, কোটি-কোটি ছেলেমেয়ে এখন রাস্তায় নেমেছে। আমরা এই আন্দোলনের সঙ্গে আছি।'

আরও পড়ুন

তিনি আরও বলেন, 'আমরা ন্যায়বিচার চাই... সবাই যেন কঠোর থেকে কঠোরতর সাজা পায়।'
 

TAGS:
Advertisement